SHARE

জাতীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স পর্যটন মৌসুমে আকাশ পথে ভ্রমণকে আরো সাশ্রয়ী এবং অধিকতর স্বাচ্ছন্দ্যময় করে তুলতে সম্মাণিত যাত্রী সাধারণের জন্য সুপরিসর বোয়িং-৭৭৭ এবং বোয়িং-৭৩৭ উড়োজাহাজে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট রুটে ওয়ানওয়ে মাত্র ১,৫০০/- টাকায় (সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ) ভাড়া ঘোষনা করেছে। রির্টান টিকেটের ক্ষেত্রে ভাড়া দ্বিগুন হবে। এই অফার আগামী ৩১ ডিসেম্বর ২০১৭ পর্যন্ত বহাল থাকবে।

বিমানের সব সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট থেকে নগদ অথবা ক্রেডিট কার্ড, বিকাশ, রকেট এবং বিমান ওয়েবসাইট থেকে ক্রেডিট কার্ড অথবা রকেটের মাধ্যমে টিকিট কেনার সুবিধা থাকছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনস বর্তমানে প্রতি সপ্তাহে ঢাকা-চট্টগ্রাম রুটে ২৮টি এবং ঢাকা-সিলেট রুটে ৩৫টি ফ্লাইট বোয়িং উড়োজাহাজের মাধ্যমে পরিচালনা করছে।

বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ জানান, পর্যটন মৌসুমে আকাশপথে ভ্রমণ আরও সাশ্রয়ী এবং স্বাচ্ছন্দ্যময় করে তুলতে এই সুবিধা দেওয়া হচ্ছে।

উল্লেখ্য, এই ভাড়ার ওপর দুই বছর বয়স পর্যন্ত শিশুদের জন্য শতকরা ৯০ ভাগ এবং ২ থকে ১২ বছর পর্যন্ত বয়সীদের জন্য ২৫ ভাগ ছাড়ের সুবিধা আছে।

এই অফার বিষয়ে বিস্তারিত জানতে বিমান ওয়েবসাইট www.biman-airlines.com-এ ভিজিট অথবা ফোন নম্বর ০২-৮৯০১৬০০ # ২৭১০ ও ০২-৯৫৬০১৫১-৫৯ #১৬১ তে যোগাযোগ করা যেতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here