SHARE
Jessia-islam-new-Miss-World-Bangladesh

মিস ওয়ার্ল্ড-২০১৭ প্রতিযোগিতার সেমিফাইনাল থেকে বাদ পড়েছেন বাংলাদেশ থেকে অংশ নেয়া ‌‌‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম।

এর আগে তিনি ‘গ্রুপ সিক্স’ থেকে বিজয়ী হয়ে বর্তমানে বিশ্বসুন্দরী প্রতিযোগিতার সেরা ৪০-এ ছিলেন।

প্রতিযোগিতার সেরা পাঁচজন নির্বাচিত হয়েছেন, ফিলিপাইনস, ভারত, ইন্দোনিশিয়া, সাউফ আফ্রিকা ও ভিয়েতনামের সুন্দরীরা। মিস ওয়ার্ল্ডের ভেরিফাইড ফেসবুক পেজে এই পাঁচ সুন্দরীর ছবিও পোস্ট করা হয়েছে।

আজ শনিবার চীনের স্থানীয় সময় সন্ধ্যায় প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। নতুন মিস ওয়ার্ল্ডকে মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে।

আড়াই ঘণ্টার অনুষ্ঠানটি যৌথভাবে উপস্থাপনা করবেন মেগান ইয়ং, টিম ভিনসেন্ট ও স্টিভ ডগলাস। এতে উপস্থিত থেকে প্রতিযোগিতার আনুষ্ঠানিকতা শেষে স্থানীয় সময় রোববার (১৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চীন থেকে ঢাকার উদ্দেশে রওনা হবেন জেসিয়া।

Collected from Miss World 2017 Official Site

প্রসঙ্গত, গেল ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ঢাকার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি মিলনায়তনে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ আয়োজনের গ্র্যান্ড ফিনালেতে প্রথম রানারআপ হয়েছিলেন জেসিয়া ইসলাম।

পরে অভিযোগ ওঠে, বিচারকদের রায়ে নয়, আয়োজকদের ঘোষণায় এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন জান্নাতুল নাঈম ওরফে এভ্রিল।

পরে তার বিরুদ্ধে বিয়ের তথ্য গোপনের অভিযোগও ওঠে। অভিযোগ প্রমাণিত হওয়ায় জান্নাতুল নাঈমকে দেয়া সেই খেতাব বাতিল করা হয়। সেই মুকুট এখন জেসিয়া ইসলামের মাথায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here