SHARE
Jessia-islam-new-Miss-World-Bangladesh

সকল বিতর্কের অবসান ঘটিয়ে অবশেষে নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হলেন জেসিয়া ইসলাম। ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠেয় ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নেবেন তিনি।

আজ বুধবার সন্ধ্যায় রাজধানীর ওয়েস্টিন হোটেলে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন বিচারক প্যানেলের সভাপতি বিবি রাসেল। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজকদের এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী ও ব্যবস্থাপনা পরিচালক নাসরীন চৌধুরী, প্রতিযোগিতার বিচারক বিবি রাসেল, শম্পা রেজা ও চঞ্চল মাহমুদ। বাকি তিনজন জুয়েল আইচ, রুবাবা দৌলা ও সোনিয়া বশির কবির ছিলেন অনুপস্থিত।

Miss world Bangladesh

সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিচারক বিবি রাসেল বলেন, “ভুল সবারই হয়। আশা করি, বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।”

Jessia Islam_Miss World bangladesh

২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ঢাকার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রী মিলনায়তনে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ আয়োজনের গ্র্যান্ড ফিনালেতে প্রথম রানার আপ হয়েছিলেন জেসিয়া ইসলাম। পরে অভিযোগ ওঠে, বিচারকদের রায়ে নয়, আয়োজকদের ঘোষণায় এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন জান্নাতুল নাঈম এভ্রিল।

তারপর বিয়ের খবর লুকিয়ে এভ্রিলের এই সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেওয়ার খবরও আসে গণমাধ্যমে। এই জটিলতা দেখা দেওয়ার পর আয়োজক প্রতিষ্ঠান ‘মিস ওয়ার্ল্ড’ কর্তৃপক্ষকে বিষয়টি জানায়।

‘মিস ওয়ার্ল্ড’ কর্তৃপক্ষের বরাত দিয়ে সংবাদ সম্মেলনে জানানো হয়, বিবাহিত কিংবা ডিভোর্সি হওয়ায় এভ্রিলের ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নিতে কোনো বাধা নেই। কিন্তু তিনি নিজের বিয়ের খবর গোপন রেখে তিনি অসততার পরিচয় দিয়েছেন। সে কারণে তাকে প্রতিযোগিতায় অংশ নিতে নিরুৎসাহিত করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে পূর্বের চ্যাম্পিয়ন জান্নাতুল নাঈম এভ্রিলের পরিবর্তে জেসিয়া ইসলামের নাম ঘোষণার পর অনুষ্ঠানস্থল ত্যাগ করেছেন এভ্রিল।