SHARE
Picture Credit- AP Photo/Rajanish Kakade

আবার শ্রীলঙ্কার ওয়ানডে দলের নেতৃত্ব পেয়েছেন অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউস। ত্রিদেশীয় সিরিজের দলে নতুন মুখ পেসার শিহান মদুশঙ্কা।

১৬ সদস্যের দলে ফিরেছেন দিনেশ চান্দিমাল, কুসল মেন্ডিস ও ভানিদু হাসারাঙ্গা। নতুন কোচের চাওয়ায় পরিবর্তন এসেছে শ্রীলঙ্কার ওয়ানডে নেতৃত্বে।

মাত্র কিছুদিন আগেই উপুল থারাঙ্গাকে সরিয়ে নেতৃত্ব দেওয়া হয়েছিল থিসারা পেরেরাকে। কিন্তু অধিনায়ক হিসেবে এই অলরাউন্ডারকে পছন্দ নয় হাথুরুসিংহের। মাস ছয়েক আগে পদত্যাগ করা অলরাউন্ডার ম্যাথিউস ফিরেছেন নেতৃত্বে।

২০১৭ সালটা বাজে কাটানো চান্দিমাল ফিরলেন দীর্ঘ মেয়াদী পরিকল্পনার অংশ হিসেবে। ঘরোয়া ক্রিকেটে রান পাওয়ায় ফিরেছেন আরেক ব্যাটসম্যান মেন্ডিস। গত ডিসেম্বরে প্রথম শ্রেণির এক ম্যাচে তিনি খেলেন ১৭৭ রানের ইনিংস।

অন্যদিকে ২২ বছর বয়সী মদুশঙ্কা এখন পর্যন্ত খেলেছেন মাত্র তিনটি করে লিস্ট ‘এ’ ও প্রথম শ্রেণির ম্যাচ। নতুন প্রধান কোচ চন্দিকা হাথুরুসিংহের আগ্রহে দলে এসেছেন গতির ঝড় তোলা এই পেসার।

ওয়ানডের শ্রীলঙ্কা দল:

অ্যাঞ্জেলো ম্যাথিউস (অধিনায়ক), উপুল থারাঙ্গা, দানুশকা গুনাথিলকা, কুসল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, কুসল পেরেরা, থিসারা পেরেরা, আসেলা গুনারত্নে, নিরোশান ডিকভেলা, সুরঙ্গা লাকমল, নুয়ান প্রদিপ, দুশমন্থ চামিরা, শিহান মদুশঙ্কা, আকিলা দনাঞ্জয়া, লাকশান সান্দাকান, ভানিদু হাসারাঙ্গা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here