SHARE

ভারতের একমাত্র আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতা মিস ও মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড-এর বিচারক হওয়ার আমন্ত্রণ পেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসা।

গতকাল জন্মদিন  উপলক্ষে মার্কিন মুল্লুক থেকে নিজের ফেসবুক ওয়ালে একটি সুখবর দিয়েছেন তিনি। মোনালিসা জানান, মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড-এর মতো আন্তর্জাতিক একটি প্রতিযোগিতায় বিচারক হিসেবে আমন্ত্রণ পেয়েছেন তিনি।

ফেসবুকে মোনালিসা লিখেছেন, এবারই প্রথম কোনো প্রতিযোগিতায় বিচারক হতে যাচ্ছি। এই আমন্ত্রণ পেয়ে আমি গর্বিত। এটা আমার কাছে বিশেষ ও দারুণ একটি সম্মান। আন্তর্জাতিক বিচারক হিসেবে এখানে অংশ নেবো ভেবে আমি উচ্ছ্বসিত।

এ আয়োজনের আন্তর্জাতিক তারকা বিচারক প্যানেলে এবারই প্রথম স্থান পেলেন বাংলাদেশের কেউ। বিশ্বের ৩৫টি দেশে অনুমোদিত মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড হলো ভারতের একমাত্র আন্তর্জাতিক প্রতিযোগিতা।

নিউ জার্সির রয়েল আলবার্টস প্যালেসের দ্য প্লাজায় আজ আর গ্র্যান্ড বলরুমে আগামী ৮ই অক্টোবর অনুষ্ঠিত হবে মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড ও মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড প্রাতিযোগিতা।

প্রথম দিন ইভিনিং গাউন আর দ্বিতীয় দিন ভারতীয় পোশাকে সেজে বিচারকদের সামনে আসবেন প্রতিযোগীরা।

উল্লেখ্য, আমন্ত্রণের চিঠিটি গত ২২শে আগস্ট পেলেও জন্মদিনে এটি শেয়ার করেছেন মোনালিসা। তার ভাষ্য, এবারই প্রথম কোনো প্রতিযোগিতায় বিচারক হতে যাচ্ছি। এই আমন্ত্রণ পেয়ে আমি গর্বিত।