SHARE
Picture Credit- @priyankachopra/twitter

বছরের শেষটা ভালই যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া। একের পর এক আ্যাওয়ার্ড পুরছেন নিজের ঝুলিতে। কিছুদিন আগেই মাদার তেরেসা স্মৃতি পুরস্কারে ভূষিত হয়েছিলেন। আর এবার পাচ্ছেন ডক্টরেট ডিগ্রি।

ডেকান ক্রনিকলের এক প্রতিবেদনে জানানো হয়, বরেলি আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় থেকেই এই উপাধি দেওয়া হচ্ছে প্রিয়াঙ্কাকে। ২৪ তারিখই তার হাতে এই সম্মানের প্রশংসাপত্র তুলে দেওয়া হবে বলে জানা গিয়েছে। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়টির ডা. কেশব কুমার এ আগরওয়াল-সহ একাধিক মন্ত্রী। সেখানে নিজের হাতে এই সম্মান গ্রহণ করবেন প্রিয়াঙ্কা।

এই সুযোগেই প্রায় পাঁচ বছর পর ফিরতে চলেছেন নিজের হোমটাউন বরেলিতে। দেশে এসেও ভীষণ ব্যস্ত নায়িকা। ইতোমধ্যেই জি সিনে অ্যাওয়ার্ডস-এ পারফর্ম করে ফেলেছেন। সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন সে ছবি।

বি-টাউনে জোর গুঞ্জন, পাঁচ মিনিটের এই পারফরম্যান্সের জন্য নাকি ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন ‘কোয়ান্টিকো’ গার্ল।

সম্প্রতি কিছুদিন আগেই মাদার তেরেসা মেমোরিয়াল অ্যাওয়ার্ড ফর সোশ্যাল জাস্টিস দেওয়া হয় তাকে। তবে নিজে হাতে সে পুরস্কার নিতে আসতে পারেননি প্রিয়াঙ্কা।

মেয়ের হয়ে সম্মান গ্রহণ করেন মা মধু চোপড়া। জানালেন, ছোটবেলা থেকেই অন্যের দুঃখ ভীষণভাবে প্রভাবিত করে প্রিয়াঙ্কাকে। অন্যের দুঃখ-দুর্দশা বোঝার মতো মন যার কাছে রয়েছে, এমন মেয়ে পেয়ে গর্বিত তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here