SHARE
Picture Credit- @PSG_English/twitter

ফরাসি ক্লাব পিএসজিতে নেইমারের সুন্দর সময়গুলো দ্রুতই শেষ হয়ে গেছে। সতীর্থদের সঙ্গে বিবাদের পাশাপাশি কোচ উনাই এমেরির সঙ্গেও তার সম্পর্ক মোটেও ভালো নয়।

অনেক স্বপ্ন নিয়ে ২২২ মিলিয়ন ইউরোতে ব্রাজিল সুপারস্টারকে দলে টেনেছিল ফ্রান্সের শীর্ষ ক্লাবটি। তবে নেইমারকে ভালো চোখে দেখছেন না কেউ। এই সুযোগটাই কাজে লাগাতে চায় স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ!

আগামী জানুয়ারিতে দলবদলের মৌসুমে এ টাকা ব্যয়ে নেইমারকে কিনতে পারে রিয়াল। তবে যদি পিএসজি নেইমারকে ছাড়ে। অথবা নেইমার পিএসজিকে ছাড়েন।

আর পিএসজি থেকে ব্রাজিলিয়ান এই তারকাকে ছিনিয়ে নেওয়ার চূড়ান্ত পরিকল্পনা রিয়াল মাদ্রিদ এরই মধ্যে করে ফেলেছে বলে জানিয়েছে স্প্যানিশ ক্লাবটির মুখপাত্র হিসেবে বিবেচিত ক্রীড়া দৈনিক মার্কা।

নেইমারকে দলে ভেড়ানোর এই কর্মযজ্ঞও নাকি অনেকদূর এগিয়ে গেছে। স্প্যানিশ সংবাদমাধ্যম ডন ব্যলন বলছে, ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ ইতোমধ্যে নাকি পিএসজির জন্য প্রস্তাবও সাজিয়ে ফেলেছেন।

যদি সত্যই এই ট্রান্সফার হয়; তাহলে ব্রাজিল সুপারস্টারের দাম উঠতে পারে ৪০০ মিলিয়ন ইউরো, বাংলাদেশি টাকায় যার অর্থমূল্য প্রায় ৪ হাজার ৩৭৫ কোটি ৮৯ লাখ টাকা।

এই মাথা খারাপ করা টাকার অংকেও পিছু হঠছে না রিয়াল। নেইমারকে পেতে প্রয়োজনে টনি ক্রুজ আর গ্যারেথ বেলকে বিনামূল্যে পিএসজিকে দিয়ে দেবে তারা!

এরই মধ্যে নেইমার ও রিয়ালকে জড়িয়ে গুঞ্জনও উঠেছে। বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি বলেছেন নেইমারের রিয়ালে যাওয়ার সম্ভাবনার কথা।

গণমাধ্যমের গুঞ্জনকে উসকে দিয়ে রিয়াল অধিনায়ক সার্জিও রামোস এমনও বলে রেখেছেন, ‘নেইমারের জন্য রিয়ালের দরজা খোলা।’

উল্লেখ্য ২৫ বছর বয়সী ব্রাজিলিয়ান তারকার প্রতিভা-দক্ষতায় এক কথায় মুগ্ধ রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো  পেরেজ। কিন্তু ভাগ্যের দোষেই হয়তো ইচ্ছা থাকা সত্ত্বেও এই শিকার করতে পারছে না রিয়াল। আগামী মৌসুমে তাই কোমর বেঁধেই নামার পরিকল্পনা হাতে নিয়েছে মাদ্রিদ জায়ান্টরা।