বলিউডের আলোচিত পিতা-কন্যা জুটি

0
89

সবচেয়ে স্টাইলিশ বাবা-মেয়ের জুটি হিসেবে বলিউড কিং শাহরুখ খান এবং সুহানা খান সবার কাছে পরিচিত। তারা দারুণ আলোচিতও বটে। বাবা এবং মেয়ের একত্রে উপস্থিতি মানেই জুটি হিসেবে এটা নিশ্চিত করে তারা অবশ্যই তাদের সেরা ছবির জন্য পোজ দিবেন। এবং ভক্তরা এই আলোচিত বাবা-মেয়ে জুটির একটা সেরা ছবি উপহার হিসেবে পেয়ে যাবেন।

টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত একটা পুরোনো ছবিতে শাহরুখ খান (এসআরকে) এবং সুহানাকে ভীষন গ্ল্যামারাস দেখায়। এই ছবিতে শাহরুখকে তার কালো স্যুটে বেশ ফিটফাট লাগছে। এবং সুহানাকে বডি ফিট ট্যানজারিন ড্রেসে দেখা যাচ্ছে।

এদিকে, নিউ ইয়র্কে পড়াশোনা চালিয়ে যাওয়া সুহানা থিয়েটারেও সক্রিয়ভাবে জড়িত। এমনকি কলেজে কলেজ পাঠ্যক্রমের অংশ হিসাবে একটি শর্ট ফিল্মে অভিনয় করেছেন। এদিকে, বলিউডে গুজব ছড়িয়ে পড়েছে যে সুহানা ফিল্মে অভিনয়ের জন্য অচিরেই প্রস্তুত হচ্ছে। হয়ত তা আমাদের সবার প্রত্যাশার চেয়ে দ্রুতই হতে পারে।

এদিকে, শাহরুখকে শেষবার আনুশকা শর্মা এবং ক্যাটরিনা কাইফের সাথে আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবিতে দেখা গিয়েছিল। সম্প্রতি, তিনি টুইটারে প্রশ্নোত্তর পর্ব পরিচালনা করছেন। যেখানে তিনি তাঁর অনুরাগীদের প্রশ্নের উত্তর দিয়েছেন। কোনও এক ভক্তের একটি প্রশ্নের জবাব দেওয়ার সময়, বলিউডের বাদশাহ তার বহুল প্রতীক্ষিত পরবর্তী প্রকল্প সম্পর্কে একটি বড় ইঙ্গিত দিয়েছেন। এবং বলেছেন এতে চলচ্চিত্র নির্মাতা হিসেবে রাজকুমার হিরানী জড়িত থাকবেন।