শেষ পর্যন্ত ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করল । আজ এনসিবি জিজ্ঞাসাবাদের তৃতীয় দিনে তাকে গ্রেফতার করা হল ।

জি নিউজের খবরে জানা গেছে, সুশান্তের বান্ধবী রিয়া মাদক সেবনের কথা স্বীকার করেছেন । সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮১ দিন পর গ্রেফতার করা হল রিয়া চক্রবর্তীকে।

এনসিবি তদন্ত শুরুর পর গত রবিবার রিয়াকে ছয় ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয় । ফের সোমবার আট ঘণ্টার মতো তাকে জেরা করা হয় । অবশেষে আজ মঙ্গলবার সকাল থেকেই রিয়ার জিজ্ঞাসাবাদ শুরু হয় এবং বিকালে তাকে গ্রেফতার করা হয় ।

কয়েকদিন আগেই মাদকচক্রে জড়িত থাকার অভিযোগে রিয়া চক্রবর্তীর ভাই ভাই শৌভিক ও সুশান্তের প্রাক্তন হাউসকিপার স্য়ামুয়েল মিরান্ডা ও প্রাক্তন রাঁধুনি দীপেশ সাওয়ান্তকে গ্রেফতার করেছে এনসিবি। এ মামলায় এ নিয়ে মোট ১০ জনকে গ্রেফতার করা হল।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, জিজ্ঞাসাবাদের সময় রিয়া ও সৌভিক প্রায় ২৫ জন বলিউড তারকার নাম প্রকাশ করেছেন । আগামী ১০-১২ দিনের মধ্যে বলিউডের এই তারকাদের জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে। রিয়া চক্রবর্তীর দাবি ছিল, কেদারনাথ ছবির সেটে নিয়মিত গাঁজা নিতেন সুশান্ত সিং রাজপুত।