Madon
Photo Credit: instagram/Madon

মার্কিন যুক্তরাষ্ট্রের বিখ্যাত গায়িকা ম্যাডোনা তার এক অস্বাভাবিক পোস্ট হঠাৎ সাড়া ফেলে দিয়েছে সামাজিক যোগােযাগ মাধ্যমে দুনিয়ায়। নিজের দৈনিক রুটিনের একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন ম্যাডোনা। যেই ভিডিও এর মধ্যে রয়েছে বরফের স্নান করা এবং তার নিজের এক কাপ প্রস্রাব পান করার ভিডিও।

রবিবার (১৭ নভেম্বর) তিনি তার ইনস্টাগ্রামে এই ভিডিওটি পোস্ট করেছিলেন। ৬১ বছরের এই গায়িকা বর্তমানে তার ম্যাডাম এক্স ট্যুরের মাঝে রয়েছেন এবং সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভক্তদের রাত ৩ টায় শেয়ার করেন । তিনি লিখেছেন, ‘আমরা কী বরফ গোসলের চ্যালেঞ্জ শুরু করব? ৪১ ডিগ্রি। আঘাতের সর্বোত্তম চিকিৎসা।’

নিজের হোটেলের বাথরুমে তার সঙ্গী পারফর্মার আহলামিক উইলিয়ামসের সঙ্গে তার বরফ ভরা গোসলের ক্লিপ শেয়ার করেছেন। পরনে ছিল স্পোর্টস টপ এবং রবারের মোজাযুক্ত গরম প্যান্টের পোশাক। তার ডান হাতের গোড়ায় একটি গোল আঘাতের চিহ্ন লেগেছিল।

পরে ম্যাডোনা তার পায়ে আরও একটি ক্ষতের দাগ প্রকাশ করার জন্য নিজের অন্তর্বাসকে নীচে নামিয়ে দেয়। বরফ সহ্য করার এক মিনিটেরও বেশি সময় পরে গায়িকা তার এখনের ত্বকের রঙের পার্থক্য দেখানোর জন্য তার রবারের মোজা খুলে ফেলেন। আহ্লাদিত হয়ে তিনি বলেন, ‘আপনি জানেন যে এটি কতটা শীতল।’

এরপরে একটি সাদা চায়ের কাপে থেকে একটি হলুদ তরল পান করতে এগিয়ে গেলেন তিনি। এর কারণ ব্যাখ্যা করতে গিয়ে ম্যাডোনা বলেছেন, ‘হিমশীতল গোসল থেকে বেরিয়ে আসার পরে প্রস্রাব পান করা সত্যিই ভাল।’ তবে এই প্রথমবার নয় যে ম্যাডোনা ইউরিন ট্রিটমেন্টে রয়েছেন। তিনি অতীতে অ্যাথলিটদের দিকে পা ছড়িয়ে দিয়ে নিজের পায়ে প্রস্রাব করার কথাও স্বীকার করেছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here