খাবারের ব্যবসায় গায়ক হায়দার

0
12

‘তিরিশ বছর পরও আমি স্বাধীনতাটাকে খুঁজছি’, ‘চিৎকার করে কাঁদিতে চাহিয়াও করিতে পারিনি চিৎকার’এবং আমি ফাইস্যা গেছি- কথার জনপ্রিয় গানগুলোর গায়ক হায়দার এবার সামনে এলেন অন্য পরিচয়ে।

রাজধানীর তিনশ’ ফিট এলাকায় নতুন ফুডকোর্ট ব্যবসা শুরু করেছেন তিনি। বৃহস্পতিবার ‘ফ্লেভাস অন ফায়ার’ নামের ওই ফুডকোর্টের উদ্বোধনী অনুষ্ঠান হয়ে গেলো। উদ্বোধন করেন রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা ফেরদৌস, এস আই টুটুল ও দিনাত জাহান মুন্নীসহ বিশিষ্ট মিডিয়া ব্যক্তিরা। উদ্বোধনী ওই অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় গান পরিবেশন করেন এস আই টুটুল, দিনাত জাহান মুন্নী ও হায়দার হোসেন। ৩০০ ফুটে স্বদেশ প্রপার্টিজের ভেতরে এই ফুডকোর্টটি অবস্থিত।

এ প্রসঙ্গে হায়দার হোসেন বলেন, ‘আমি গানের মানুষ। গানকে সঙ্গে নিয়ে এই ফুডকোর্টের ব্যবসাটি শুরু করেছি। আমরা ফুডকোর্টটি নতুন করে সাজানোর চেষ্টা করেছি। এখানে আমরা রেখেছি মাল্টিপল কুজিন। থাকছে বিভিন্ন ধরনের খাবারের সমারোহ। কোনও দোকানের খাবারের সঙ্গে এখানের খাবারের মিল নেই। এছাড়া আমরা চেষ্টা করেছি, পারিবারিক একটি পরিবেশ তৈরি করতে। যেখানে পরিবারের সবাইকে নিয়ে সুন্দর পরিবেশে আড্ডা ও মজার মজার খাবার খাওয়া যাবে। পাশাপাশি আমরা সুন্দর একটি স্টেজ তৈরি করেছি। এখন গান পরিবেশন করবেন জনপ্রিয় কণ্ঠশিল্পীরা।’

তবে ব্যবসা শুরু করলেও গানে এ বছর মনোযোগ দিবেন বলে জানান হায়দার।