মাশরাফির ব্রেসলেটটি ফিরিয়ে দেয়া হবে

0
35

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে অসহায় মানুষদের সহায়তায় জন্য নিলামে ৪২ লাখ টাকায় বিক্রি হওয়া মাশরাফির সেই স্টিলের তৈরি ব্রেসলেটটি ফিরিয়ে দেওয়া হবে ।

‘সৌভাগ্যের’প্রতীক হিসাবে দীর্ঘ দেড় যুগের সঙ্গী এই সামান্য ব্রেসলেটটি নিলামে ৪২ লাখ টাকায় কিনে নেয় দেশের আর্থিক প্রতিষ্ঠানগুলোর সংগঠন বাংলাদেশ লিজিং অ্যান্ড ফাইন্যান্স কোম্পানি অ্যাসোসিয়েশন (বিএলএফসিএ)। এ প্রতিষ্ঠানের প্রতিনিধি হিসেবে নিলামের লাইভ অনুষ্ঠানে এসেছিলেন মুমিনুল ইসলাম।

নিলামে প্রাপ্ত অর্থ দিয়ে মাশরাফির ‘নড়াইল এক্সপ্রেস’ ফাউন্ডেশনের মাধ্যমে সহায়তা করা হবে করোনাভাইরাসের এই দুঃসময়ে অসহায় মানুষদের।

নিলামে আর্থিক প্রতিষ্ঠানের প্রতিনিধি মুমিনুল ইসলাম জানান, তাদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে একটি অনুষ্ঠানের আয়োজন করে মা্শরাফিকে উপহার হিসেবে ব্রেসলেটটি ফিরিয়ে দেয়া হবে।

সেই ব্রেসলেট প্রসঙ্গে মাশরাফি জানান, ‘ এটা সাধারণ স্টেইনলেস স্টিলে তৈরি, রুপারও না। আমার বন্ধুর মামা বানিয়ে দিয়েছিল। এরপর থেকেই এটা পরে থাকি।’

এর আগে নিজের স্বাক্ষরিত ক্যাপ ও ২০১১ বিশ্বকাপে খেলা বাংলাদেশের ক্রিকেটারদের স্বাক্ষরিত একটি ব্যাট নিলামে তুলে প্রাপ্ত অর্থ অনুদান হিসেবে দিয়েছেন মাশরাফি।