নজর এড়াতে পাগলের বেশ ধরেন সাহেদ

0
74

আইন-শৃঙ্খলা বাহিনীর নজর এড়িয়ে ভারত পালাতে নিজের বেশভূষায় পরিবর্তন এনেছিলেন রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ। করোনার নমুনা পরীক্ষাসহ বহু প্রতারণার মামলার এই আসামি সীমান্ত পাড়ি দিতে পাগলের বেশও ধারন করেছিলেন। নিজের গোঁফ কেটে, বোরকা পড়ে নদীপথে পালাতে চেয়েছিলেন তিনি।

তবে শেষ রক্ষা হয়নি তার। আজ ১৫ জুলাই, বুধবার ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর তীর সীমান্ত এলাকা থেকে সাহেদকে গ্রেপ্তার করে র‌্যাব। এরপর সকাল ৮টা ১০ মিনিটের দিকে তাকে নিয়ে সাতক্ষীরা থেকে ঢাকার উদ্দেশে রওনা দেয় হেলিকপ্টার। সকাল ৯টার দিকে তাকে বহনকারী হেলিকপ্টারটি ঢাকার তেজগাঁওয়ের পুরান বিমানবন্দরে অবতরণ করে।

এরপর সেখান থেকে তাকে নেয়া হয় উত্তরার র‌্যাব সদর দপ্তরে। সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী, তার বিরুদ্ধে করোনাভাইরাস পরীক্ষা ও চিকিৎসায় প্রতারণাসহ নানা অভিযোগ থাকার র‌্যাব কর্মকর্তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছেন বহুরূপী এই প্রতারক।

র‌্যাব সূত্র জানায়, তাকে যাতে কেউ চিনতে না পারে সেজন্য বোরকা পরে নৌকায় করে নদী পার হয়ে ভারত পালাতে চেয়েছিলেন সাহেদ। তবে র‌্যাবের নজরদারির কারণে তার সেই চেষ্টা ব্যর্থ হয়ে যায়।