ঘুমানোর চাকরির কথা অনেকেই শুনে থাকবেন, যেখানে ম্যাট্রেস কোম্পানি টানা কয়েক ঘণ্টা ঘুমনোর জন্য টাকা দেয়। আর সেই চাকরি না পাওয়ার কথা ভেবে যারা আফসোস করছিলেন, তাদের জন্য এর চেয়েও মজাদার চাকরি রয়েছে।

বসে বসে পিত্‍জা খেতে খেতে নেটফ্লিক্স দেখলেই পেতে পারেন মোটা অঙ্কের টাকা। এমনই এক মজাদার চাকরির সুযোগ রয়েছে আপনার জন্যও।

বিজনেস টুডে’র এক প্রতিবেদন থেকে জানা গেছে, আমেরিকার এক ওয়েবসাইট ‘বোনাস ফাইন্ডার’ ৯ ফেব্রুয়ারি ‘ন্যাশনাল পিত্‍জা ডে’-তে এই কাজের সুযোগ দিচ্ছে। যেখানে নেটফ্লিক্সে ৩টি শো দেখতে হবে। সেই সঙ্গে খেতে হবে পিত্‍জা। শেষে তাকে পিত্‍জা এবং ওই শো-গুলো সম্পর্কে বিস্তারিত মতামত দিতে হবে। আর এমন আরামের কাজের জন্য পাবেন ৫০০ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় সাড়ে ৪২ হাজার টাকা। বোনাস ফাইন্ডারের ওয়েবসাইটে এই ঘোষণা করা হয়েছে।

কীভাবে আবেদন করবেন?

বোনাস ফাইন্ডারের ওয়েব সাইটে গিয়ে আপানাকে একটি ফর্ম পূরণ করতে হবে। এবং সেখানে জানাতে হবে, কেন আপনি এই কাজের জন্য সঠিক ব্যক্তি। যত ভাল ভাবে নিজেকে বর্ণনা করতে পারবেন, চাকরির সম্ভাবনা ততই বাড়বে।

এর পর একটি নির্বাচন প্রক্রিয়ার মধ্যে দিয়ে বেছে নেয়া হবে প্রার্থীকে। তাই যদি চান, তবে দেরি না করে আজই আবেদন করে ফেলুন পিৎজা খেতে খেতে নেটফ্লিক্স দেখার চাকরি পেতে।