প্রকাশ্যে ক্ষমা চাইতে সুজনকে আইনি নোটিশ

0
4

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসানের দিকে মাঠে তেড়ে যাওয়ার ঘটনায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও জাতীয় ক্রিকেট দলের আরেক সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনকে আইনি (লিগ্যাল) নোটিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় সুজনকে প্রকাশ্যে ক্ষমা চাইতে আইনজীবী মো. আবু তালেব রোববার এ নোটিশ পাঠান।

আগামী ৭ দিনের মধ্যে সাবেক অধিনায়ক সুজনকে প্রকাশ্যে সংবাদ সম্মেলনের মাধ্যমে ক্ষমা চাইতে বলা হয়েছে। অন্যথায় মামলা করা হবে বলে নোটিশে উল্লেখ করা হয়।

নোটিশে আরও বলা হয়, গত ২০ ফেব্রুয়ারি কপবাজার শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে লিজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফির খেলা চলাকালে আচমকা খালেদ মাহমুদ সুজন বীর মুক্তিযোদ্ধা রকিবুল হাসানের দিকে তেড়ে যান। এ সময় তিনি এতই উত্তেজিত ছিলেন যে, তাকে থামানোর জন্য অনেকে চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। রাগে অগ্নিশর্মা হয়ে তিনি মাঠের পাশে থাকা স্পন্সর প্রতিষ্ঠানের ছাউনি পর্যন্ত উপড়ে ফেলেন। আর অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন।

এতে বলা হয়, ‘একজন বীর মুক্তিযোদ্ধাকে আঘাত করার ফলে সব বীর মুক্তিযোদ্ধাকে এবং সর্বোপরি বাংলাদেশকে আঘাত করার শামিল। দেশের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত ও প্রচারিত হওয়ার ফলে নজরে এসেছে।’