Photo Credit: Twitter/ FC Barcelona

ঘরের মাঠে রোনালদোকে ছাড়াই মাঠে নেমতে হয়েছিল জুভেন্টাসকে। তবে দলের সেরা তারকাকে ছাড়া সুবিধা করে উঠতে পারেনি দলটি। বার্সেলোনার কাছে হেরে গেছে তারা।

বুধবার দিবাগত রাতে ইতালির চ্যাম্পিয়ন জুভেন্টাসকে ২-০ গোলে হারিয়েছে বার্সা। এমন জয়ে গোলের দেখা পেয়েছেন ওসমানে দেম্বেলে ও লিওনেল মেসি।

ম্যাচের শুরুতেই চাপ বাড়ানো বার্সেলোনা এগিয়ে যেতে পারতো দ্বিতীয় মিনিটে। মিরালেম পিয়ানিচের শট স্বাগতিক গোলরক্ষক ভয়চেখ স্ট্যাসনি ঝাঁপিয়ে ফেরানোর পর সতীর্থের পা ঘুরে ফাঁকায় বল পেয়ে যান অঁতোয়ান গ্রিজমান। কিন্তু ফরাসি এই ফরোয়ার্ডের জোরালো শট পোস্টে বাধা পায়।

চতুর্দশ মিনিটে সৌভাগ্যকে পাশে পায় বার্সেলোনা। বাঁ দিকের সাইডলাইন থেকে মেসির উঁচু করে বল বাড়ান ডান দিকে দেম্বেলেকে। খানিকটা এগিয়ে ডি-বক্সের বাইরে থেকে ফরাসি এই ফরোয়ার্ডের নেওয়া শটে বল ফেদেরিকো চিয়েসার পায়ে লেগে দিক পাল্টে দূরের পোস্ট দিয়ে জালে জড়ায়। কিছুই করার ছিল না গোলরক্ষকের।

৮৫ মিনিটে আন্দ্রেয়া মেরিহ দেমিরাল দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় জুভেন্টাস। ম্যাচের শেষ মুহূর্তে বার্সাকে পেনাল্টি উপহার দেয় জুভেন্টাস। এ সময় ফেদেরিকো বক্সের মধ্যে ফাউল করেন আনসু ফাতিকে। রেফারি পেনাল্টির বাঁশি বাজান। পেনাল্টি থেকে লিওনেল মেসি গোল করে ২-০ ব্যবধানের জয় নিশ্চিত করেন।

গ্রুপ পর্বে দুই ম্যাচে মাঠে নেমে দুটিতেই জিতে ৬ পয়েন্ট নিয়ে ‘জি’ গ্রুপের পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে কাতালানরা। সমান ম্যাচ থেকে ৩ পয়েন্ট নিযে জুভেন্টাস রয়েছে দ্বিতীয় স্থানে।