ভালো শুরু পাওয়া সেন্ট লুসিয়া জুকসের সংগ্রহ খুব একটা বড় হতে দিলেন না কাইরন পোলার্ড। দারুণ ব্যাটিংয়ে বাকিটুকু সারলেন লেন্ডল সিমন্স ও ডোয়াইন ব্রাভো। অবিচ্ছিন্ন শতরানের জুটিতে ত্রিনবাগো নাইট রাইডার্সকে এনে দিলেন সিপিএল শিরোপা।

বৃহস্পতিবার তারুবার ব্রায়ান লারা স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং নিয়েছিল নাইট রাইডার্স। প্রথমবার ফাইনালে ওঠার চাপ মাথায় নিয়েও জুকস খারাপ করেনি। আন্দ্রে ফ্লেচারের ২৭ বলে ৩৯, মার্ক ডেয়ালের ২৭ বলে ২৯, নজিবুল্লা জাদরানের ১৮ বলে ২৪ এবং রোস্টন চেজের ১৪ বলে ২২ রানসহ ১৯.১ ওভারে অলআউট ১৫৪ রানে।

পোলার্ড এদিন পুরোপুরি বোলার হয়ে না উঠলে হয়তো আরও কিছু রান করতো জুকস। ৩০ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন রাইডার্স অধিনায়ক। পাকিস্তানি বংশোদ্ভুত ফাওয়াদ আহমেদ তার লেগস্পিনে ২২ রান খরচায় নিয়েছেন ২ উইকেট।

রান তাড়ার শুরুটা ভালো ছিল না রাইডার্সের। ১৯ রানের মধ্যে দুই উইকেট পড়ে যায় তাদের। এরপর দায়িত্ব কাঁধে (পড়ুন ব্যাটে) তুলে নেন ওপেনার লেন্ডল সিমন্স ও ড্যারেন ব্রাভো।

অবিচ্ছিন্ন দ্বিতীয় উইকেটে ১৩৮ রানের অপরাজিত জুটি গড়ে ম্যাচ জিতিয়ে ফিরিয়েছেন দুজনে (১৮.১ ওভারে ১৫৭/২)।

ম্যান অব দ্য ম্যাচ লেন্ডল ৪৯ বল থেকে অপরাজিত ৮৪ রান করেছেন ৮টি চার ও ৪টি ছয়ের সাহায্যে। ৪৭ বল থেকে ৫৮ রান করতে ২টি চারের সঙ্গে ৬টি ছক্কা মেরেছেন ব্রাভো।