বাংলাদেশিদের জন্য চালু হল ‘লা লিগা ই-স্পেস’

0
38

বাংলাদেশি ফুটবল প্রেমীদের জন্য এল ক্লাসিকোর সাম্প্রতিক ও ব্যতিক্রমধর্মী সব ঘটনা এবং খেলার শেষ মুহূর্তের সব চাঞ্চল্যকর তথ্য নিয়ে লা লিগা কর্তৃপক্ষ ‘লালিগা ই-স্পেস’ নামের একটি অ্যাপ উন্মুক্ত করেছে।

গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করে এই অ্যাপ দিয়ে ভক্তরা শুধুমাত্র আগের এল ক্লাসিকো ম্যাচগুলোই দেখতে পারবেন তা নয়, তারা ভার্চুয়ালি স্টেডিয়াম এবং লা লিগার ২০টি ক্লাব সম্পর্কেই সব মজার তথ্যও জেনে নিতে পারবেন।

এই অ্যাপ সম্পর্কে লা লিগার ইন্ডিয়ান সাব কন্টিনেন্টের ম্যানেজিং ডিরেক্টর হোসে আন্তোনিও চাচাজা বলেন, ‘বাংলাদেশ ফুটবলপ্রেমীর দেশ। আমরা দেখেছি এ দেশে লা লিগার ভক্ত অনেক। লা লিগার ফেসবুক পেজে প্রায় পঞ্চাশ লাখ ভক্তের সাথে সংযুক্ত হওয়া এবং তাদের ম্যাচ উপভোগ করার সুযোগ করে দিতে পেরে আমরা আনন্দিত। এল ক্লাসিকো বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফুটবল ম্যাচগুলোর মধ্যে অন্যতম এবং আমরা মনে করি ভক্তদের ফুটবল ম্যাচ উপভোগ করার পরিপূর্ণ অভিজ্ঞতা এবং মানসম্পন্ন ফুটবল কন্টেন্ট উপহার দেয়ার জন্য লালিগা ই-স্পেস অ্যাপটি চালু করার এখনই সঠিক সময়।’

প্রসঙ্গত বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদের মধ্যকার বহুল প্রত্যাশিত এল ক্লাসিকোর এবারের ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৪ নভেম্বর বাংলাদেশ সময় রাত ৮টায়। চলতি মৌসুমে এটিই প্রথম এল ক্ল্যাসিকো।