রোমাঞ্চকর ফাইনালে হেরে গেল বার্সা, লাল কার্ড পেলেন মেসি

0
17
Photo credit: Twitter

টানটান উত্তেজনায় এক রোমাঞ্চকর স্প্যানিশ সুপার কাপ ফাইনাল ম্যাচে মেসিদের ২-৩ গোলে হারিয়ে শিরোপা জিতেছে অ্যাথলেটিকো বিলবাও।

ম্যাচের ৪০ মিনিটে মেসির থ্রো বল ধরে ডেম্বেলের পাসে গোল দেন বার্সার আঁতোয়া গ্রিজম্যান। এর পরপরই গোল শোধ দিয়ে দেয় বিলবাও। ৭৭ মিনিটে আবারো লিড এনে দেন গ্রিজম্যান। বার্সা শিবিরে যখন জয়ের পূর্বাভাস, খেলার একেবারে শেষ সময়ে গিয়ে গোল পরিশোধ করে বসে বিলবাও। স্কোর আবারো সমতায়।

ফলে খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। ৯৪ মিনিটের মাথায় ইনাকি উইলিয়ামসের গোলে লিড নেয় বিলবাও। স্কোরলাইন দাঁড়ায় বিলবাও ৩, বার্সেলোনা ২। পরিস্থিতি সামলাতে তড়িৎ গতিতে খেলোয়াড় পরিবর্তন করে কোচ রোনাল্ড কোম্যান। কিন্তু শেষ পর্যন্ত গোল শোধ আর হয়নি।

খেলার শেষের দিকে হার নিশ্চিত জেনে খানিকটা হতাশা থেকেই মাঝমাঠের কাছে আসিয়েরকে অহেতুক আঘাত করেন মেসি। ভিএআরের সাহায্যে লাল কার্ড দেখান রেফারি। মাথা নিচু করে মাঠ ছাড়েন ছয়বারের বর্ষসেরা ফুটবলার। বার্সেলোনা ক্যারিয়ারে প্রথম লাল কার্ড পেলেন তিনি ।

চূড়ান্ত ফল, ব্যর্থ হয় মেসি-ডেম্বেলে-গ্রীজম্যানদের দারুণ সব প্রচেষ্টা। রোমাঞ্চ ছড়িয়ে শিরোপার কাছে গিয়েও বার্সার ট্রফি অধরা রয়ে যায়। ২০১৫ এর পর আবারও জয়ের আনন্দে মেতে ওঠে বিলবাও।