অন্তিম মুহূর্তের গোলে ভালাদোলিদকে হারালো বার্সা

0
4

স্প্যানিশ লা লিগায় সোমবার রাতে রিয়াল ভালাদোলিদকে আতিথ্য দিয়েছিল বার্সেলোনা। পয়েন্ট টেবিলের তলানিদের দিকের দলটি দারুণ পরীক্ষা নিয়েছে মেসি-গ্রিজমানদের। দশজনের দলটির বিপক্ষে অন্তিম মুহূর্তে ১-০ ব্যবধানে জয় পেয়েছে কাতালানরা।

এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমে হয়েছে ১। অ্যাটলেটিকো ২৯ ম্যাচ থেকে ৬৬ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে। সমান ম্যাচ থেকে ৬৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বার্সেলোনা। আর ৬৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ।

ঘরের মাঠে সোমবার রাতে গোল মিসের মহড়া দিয়েছে মেসি-দেম্বেলে-গ্রিজমানরা। প্রথমার্ধে বার্সেলোনার পেদ্রির নেওয়া শট রুখতে পারেননি ভালাদোলিদের গোলরক্ষক জর্দি মাসিপ। তাকে ফাঁকি দিয়ে বল চলে যায়। কিন্তু সেটি জালে না গিয়ে পোস্টে লেগে ফিরে আসে।

বিরতির পর ৭০ মিনিটে লিওনেল মেসিও গোলের দারুণ সুযোগ পেয়েছিলেন। কিন্তু তার নেওয়া শট লক্ষ্যভ্রষ্ট হয়। ৭৯ মিনিটে ১০ জনের দলে পরিণত হয় ভালাদোলিদ। এ সময় দেম্বেলেকে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ভালাদোলিদের অস্কার প্লানো।

দশজন নিয়েও বার্সার সঙ্গে দারুণ লড়াই করে তারা। সবাই যখন ধরেই নিয়েছিল ম্যাচটি গোলশূন্য ড্র হতে যাচ্ছে, তখন দেম্বেলে গোল করে এগিয়ে নেন দলকে। শেষ পর্যন্ত ৮৯ মিনিটে তার করা গোলটিই পূর্ণ ৩ পয়েন্ট পাইয়ে দেয় বার্সেলোনাকে।