বার্সেলোনাকে ২-১ গোলে হারাল রিয়াল মাদ্রিদ

0
16
Photo credit: Twitter

এল ক্লাসিকো ম্যাচে বার্সেলোনাকে ২-১ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এল রিয়াল মাদ্রিদ। করিম বেনজেমা এবং টনি ক্রোসের গোলে বার্সেলোনা ও আটলেটিকো মাদ্রিদকে পিছনে ফেলে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এল মাদ্রিদ ।

শনিবার বাংলাদেশ সময় রাত ১টায় রিয়াল মাদ্রিদের আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে মৌসুমের দ্বিতীয় ক্লাসিকোয় খেলার শুরুতেই ১৩ মিনিটে করিম বেনজেমার গোলে স্বাগতিকরা এগিয়ে যায় । এরপর ২৮ মিনিটে দুর্দান্ত ফ্রি-কিক দিয়ে ব্যবধান দ্বিগুণ করেন টনি ক্রুস।

ম্যাচের দ্বিতীয়ার্ধে জয়ের জন্য আক্রমণাত্মক খেলা শুরু করে বার্সা বার্সেলোনা এবং পরিশেষে তাদের কঠোর পরিশ্রমের ফলে ম্যাচের ৬০ মিনিটে গোলে করে ব্যবধান কমান দলের তরুণ ডিফেন্ডার মিনগেসা।

খেলার শেষ দিকে মরিয়া হয়ে ডিফেন্ডিংয়ের চেষ্টা করতে গিয়ে মিনগেসাকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন কাসেমিরো। এরপর নির্ধারিত সময়ের শেষ মিনিটে ১০ জনের দলে পরিণত হয় রিয়াল ।

এই জয়ের ফলে ৩০ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে রিয়াল । এক ম্যাচ কম খেলে রিয়ালের সমান ৬৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে আতলেতিকো মাদ্রিদ। এরপরই ৩০ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে রয়েছে বার্সেলোনা ।

১৮ এপ্রিল কোপা দেল রে ফাইনালে মুখোমুখি হবে বার্সেলোনা ও অ্যাথলেটিক বিলবাও, আর রিয়াল মাদ্রিদ চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে লিভারপুলের সাথে লড়াই করবে।