কলম্বিয়ার সাথে ড্র করে পয়েন্ট হারাল আর্জেন্টিনা

0
83
Photo credit: Twitter

ম্যাচের মাত্র ৮ মিনিটের ভেতরেই ২-০ গোলের লিড নিয়েও কলম্বিয়ার বিপক্ষে জিততে পারল না আর্জেন্টিনা । শেষ মিনিটের গোলে মেসিদের হতাশ করে মূল্যবান পয়েন্ট আদায় করে নিল স্বাগতিক কলম্বিয়া।

আজ বাংলাদেশ সময় বুধবার (০৯ জুন)সকালে কলম্বিয়ার এস্তাদিও মেট্রোপলিটানোতে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে ।

লাতিন আমেরিকা অঞ্চলে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে ক্রিস্তিয়ান রোমেরো ও লেয়ান্দ্রো পারেদেসের গোলে আর্জেন্টিনা এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান কমান লুইস মুরিয়েল। আর শেষ দিকে আর্জেন্টিনার বিপক্ষে গোল করেন মিগুয়েল বোরহা (২-২)।

ম্যাচের শুরুতেই তিন মিনিটে এগিয়ে নেন রোমেরো। পাঁচ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন আর্জেন্টিনার পারেদেস।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ষষ্ঠ মিনিটে লুইস মুরিয়েলের স্পট কিকে ২-১ গোলে এগিয়ে যায় কলম্বিয়া। ম্যাচের অতিরিক্ত সময়ে পাঁচ মিনিট যোগ করা সময়ের চতুর্থ মিনিটে হুয়ান কুয়াদরাদোর ক্রসে হেডে গোলটি করেন বোরহা। আর এভাবেই জেতা ম্যাচ হেরে পয়েন্ট হারাল আর্জেন্টিনা।

এই ড্রয়ের ফলে বিশ্বকাপ বাছাইপর্বের ছয় ম্যাচ শেষে সমান তিন জয় এবং ড্র’তে ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অবস্থান করছে আর্জেন্টিনা। অন্যদিকে ছয় ম্যাচে দুটি করে জয় ড্র এবং হারে ৮ পয়েন্ট নিয়ে পাঁচে আছে কলম্বিয়া।