মেসির জোড়া গোলেও রঙিন হলো না লা লিগার শেষটা

0
231

লা লিগার শেষ ম্যাচে জোড়া গোল করেও দলকে জেতাতে পারলেন না লিওনেল মেসি।। এইবারের মাঠে ২-২ গোলে ড্র করেছে চ্যাম্পিয়ন বার্সেলোনা। খেলায় ম্যালকম ও জেরার্দ পিকে দ্বিতীয়ার্ধে সুযোগ নষ্ট করায় জিততে পারেনি বার্সা। আর কুকুরেয়া সুবর্ণ সুযোগ পেয়েছিল। কিন্তু ব্যর্থ হন তিনি। তাতে দারুণ খেলেও পয়েন্ট ভাগাভাগি করতে হয় এইবারকে।

ন্যু ক্যাম্পে আগের ম্যাচে ৩-০ গোলে এইবারকে হারায় বার্সেলোনা। কিন্তু রোববার (১৯ মে) প্রতিপক্ষের মাঠে প্রথমে পিছিয়ে পড়ে কাতালান ক্লাবটি। অবশ্য নিজ মাঠে দুর্দান্ত পারফর্ম করেছে ১২ নম্বরে থাকা দলটি। বার্সার কাছে ধার করা মিডফিল্ডার মার্ক কুকুরেয়ার গোলে ২০ মিনিটে এগিয়ে যায় স্বাগতিকরা।

বাঁ দিক থেকে উড়ে আসা বল ঠেকাতে গিয়ে ডি-বক্সে পড়ে যান জেরার্দ পিকে। সেই সুযোগটিই নেন এইবারের ফরোয়ার্ড সের্হি এনরিচ। ছোট করে বাড়িয়ে দিয়ে জালে ঠেলে দেন বল। বক্সের মধ্যে থেকে বাঁ পায়ের জোরালো শটে জ্যাসপার সিলেসেনকে পরাস্ত করেন কুকুরেয়া।

তবে আধঘণ্টা পার হতেই দুই মিনিটের ব্যবধানে মেসির জোড়া গোলে এগিয়ে যায় বার্সা। আর্তুরো ভিদালের পাস থেকে ৩১ মিনিটে সমতা ফেরান বার্সা অধিনায়ক। পরের মিনিটে কোনও বাধা ছাড়াই গোলরক্ষক মার্কো দিমিত্রোভিচকে পরাস্ত করেন মেসি। তবে বিরতির ঠিক আগে আবারও গোল হজম করে বার্সেলোনা। এ গোলের মাধ্যমে অমীমাংসিতভাবে শেষ হয় আসরের শেষ ম্যাচটি।