রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টার ব্যবধানে সর্বোচ্চ ১৬ জনের মৃত্যু হয়েছে। করোনাভাইরাসে সংক্রমিত হয়ে ও করোনা উপসর্গ নিয়ে তারা মারা গেছেন বলে শুক্রবার (৪ জুন) সকালে রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস নিশ্চিত করেছেন।

ডা. সাইফুল ফেরদৌস জানান, গত ২৪ ঘণ্টায় যে ১৬ জন মারা গেছে তাদের মধ্যে ১০ জনই করোনা পজিটিভ। আর উপসর্গ নিয়ে মারা গেছে ছয়জন। মৃতদের মধ্যে আইসিইউতে ভর্তি ছিল পাঁচজন, ২৫ নম্বর ওয়ার্ডে তিনজন, ২২ নম্বর ওয়ার্ডে দুজন, ৩ নম্বর ওয়ার্ডে তিনজন, ২৯ নম্বর ওয়ার্ডে দুজন ও ৩৯ নম্বর ওয়ার্ডে একজন মারা গেছেন।

সাইফুল ফেরদৌস আরও জানান, মৃতদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলার ৯জন, রাজশাহী জেলার ছয়জন ও নওগাঁ জেলার একজন। এছাড়া করোনা ওয়ার্ডে নতুন মোট ভর্তি আছেন ২২৫ জন।

তিনি জানান, অন্যদিকে, গত ২৪ ঘণ্টায় নতুন রোগী ভর্তি হয়েছে ৩২ জন। যাদের মধ্যে রাজশাহীর ১৩ জন, চাঁপাইনবাবগঞ্জের ১৫ জন, পাবনার তিনজন ও নাটোর জেলার বাসিন্দা একজন। নতুন ভাবে আক্রান্ত হয়েছেন ৮০ জন। এরমধ্যে রামেক হাসপাতালের টেস্টে আক্রান্তের সংখ্যা ২২ জন ও রাজশাহী মেডিকেল কলেজে টেস্টে ৫৮ জনের শরীরে করোনা সংক্রমন ধরা পড়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here