‘মা আর দেব খুব ভালো বন্ধু’

0
37

তৃণমূল সাংসদ ও অভিনেতা দেবের হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন টলিউড অভিনেত্রী রুক্মিনি মৈত্র। অল্প কিছু কাজ করে আলোচনায় উঠে আসেন তিনি। পাশাপাশি দেবের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে বহুবার খবরের শিরোনাম হয়েছেন এই অভিনেত্রী। এ জুটি যে প্রেমের সম্পর্কে রয়েছেন তা এখন ‘ওপেন সিক্রেট’!

রুক্মিনি মৈত্রর মা মধুমিতা মৈত্রর সঙ্গে দেবের খুব ভালো সম্পর্ক। রুক্মিনির মতো তার হবু শাশুড়ির সঙ্গে দেবেরও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বলে জানিয়েছেন রুক্মিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এ অভিনেত্রী বলেন—মা আর দেব খুব ভালো বন্ধু। আমি আর দেব যত ভালো বন্ধু তার থেকেও বেশি বন্ধু আমার মা আর দেব। আর তাতে আমি মাঝেমধ্যে বেজায় চটে যাই। আমাকে ওরা সিরিয়াসলি নেয়ই না। ওরা কত আলোচনা করে যেখানে আমাকে রাখেই না, অর্ধেক সময়ই বাদ থাকি। সিনেমা নিয়ে দেব কত কি আমার আগে মাকে পাঠিয়ে দেয়!

টলিউডের ‘চ্যাম্প’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন রুক্মিনি মৈত্র। এতে দেবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। এরপর ‘ককপিট’ ও ‘কবীর’ সিনেমাতেও জুটিবদ্ধ হন দেব-রুক্মিনি। অভিনয়ের পাশাপাশি এসব সিনেমা প্রযোজনাও করেন দেব। তবে ‘সুইজারল্যান্ড’ সিনেমার মাধ্যমে এই ধারাবাহিকতায় ছেদ পড়ে। কারণ এতে দেব নয়, আবির চ্যাটার্জির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন রুক্মিনি।

অন্যদিকে প্রেমিক দেবকে ছাড়াই বলিউডে নাম লিখিয়েছেন রুক্মিনি। ‘সনক’ নামে এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে তার। এই চলচ্চিত্রে রুক্মিনির বিপরীতে অভিনয় করবেন বিদ্যুৎ জামওয়াল। এর মুখ্য একটি চরিত্রে অভিনয় করবেন চন্দন রায় সান্যাল। অ্যাকশন-থ্রিলার ঘরানার এ চলচ্চিত্র পরিচালনা করবেন কণিষ্ক বর্মা। এটি প্রযোজনা করবেন বিপুল শাহ।