নিউইয়র্কে খাবারের ব্যবসা শুরু করলেন প্রিয়াঙ্কা

0
16

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া এবার শুরু করলেন নতুন এক সফর। আর এই সফরে তার পাশে রয়েছেন স্বামী নিক জোনাস। সফরটি অন্য কিছু নয়, চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি যুক্তরাষ্ট্রে খাবারের ব্যবসা শুরু করলেন প্রিয়াঙ্কা। খুলছেন একটি রেস্তোরাঁ। নাম দিয়েছেন ‘সোনা’। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে এ নিয়ে বিস্তারিত জানিয়েছেন তিনি।

প্রিয়াঙ্কা লিখেছেন, ”আমি আনন্দিত যে, নিউইয়র্কে একটি নতুন রেস্তোঁরা হবে, আমার প্রিয় ভারতীয় খাবারের স্বাদ পাওয়া যাবে। আমি যেসব ভারতীয় খাবার খেয়ে বড় হয়েছি, ‘সোনা’য় সেগুলো মিলবে।”

প্রিয়াঙ্কা আরও লেখেন, ‘রান্নার জন্য নামী ও জনপ্রিয় সেফ হরি নায়েক রয়েছেন, যার মেনুতে রয়েছে অতুলনীয় স্বাদের সম্ভার। তিনি দেশের নানা প্রান্তের খাবারের স্বাদ তুলে ধরবেন এই রেঁস্তোরায়। এই মাসের শেষে চালু হবে রেস্তোরাঁটি। দেখা হবে সেখানে। মণীশ গোয়েল ও ডেভিড রবিন ছাড়া এই ইচ্ছা পূরণ সম্ভব হত না।’

রেস্তোরাঁ তৈরির শুরু থেকে পাশে থাকার জন্য প্রিয়াঙ্কা ধন্যবাদ জানিয়েছেন তার বন্ধু মণীশকে। মূলত প্রিয়াঙ্কা ও মণীশের উদ্যোগেই রেস্তোরাঁটি চালু হচ্ছে।

এ উপলক্ষে ২০১৯ সালের একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। সে সময় রেস্তোরাঁ তৈরির জন্য পুজা করেছিলেন প্রিয়াঙ্কা-নিক।

প্রিয়াঙ্কা এখন রয়েছেন লন্ডনে, আগামী ছবি ‘সিটাডেল’ এর শুটিংয়ে ব্যস্ত তিনি। এর আগে ‘টেক্সট ফর ইউ’ ছবির শুটিং শেষ করেন তিনি। সূত্র: এনডিটিভি