srabonti

গত দুর্গাপূজার আগে থেকে আলাদা থাকছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও রোশান সিং। যদিও আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদের কথা এখনো স্বীকার করেননি তারা। সোশ্যাল মিডিয়ায় এই দম্পতি নানা সময় কাদা ছোড়াছুড়ি করেছেন। এবার শ্রাবন্তীর স্বামী রোশান এমন এক মন্তব্য করেছেন, যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে।

রোশান সিং তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন—‘সঙ্গী দ্বিচারিতা করলে তাকে ত্যাগ করাই শ্রেয়। বিশেষ করে সে যদি আপনার অনুপস্থিতিতে অন্যের সঙ্গে শয্যা ভাগ করে!’ রোশান সিং হঠাৎ কাকে উদ্দেশ্য করে এমন মন্তব্য করলেন তা নিয়ে তৈরি হয়েছে জল্পনা। এই মন্তব্য কি রোশানের জীবনের কথাই বলছে, আর এজন্য সরে গিয়েছেন তিনি? নেটিজেনদের কেউ কেউ বলছেন, ‘পূর্বে নাম উল্লেখ না করে শ্রাবন্তীকে যেমন কটাক্ষ করেছেন এবারো তার কোনো ব্যর্তয় ঘটেনি।’

কিছুদিন আগে বিজেপিতে যোগ দিয়েছেন শ্রাবন্তী। রাজনীতিতে যোগ দেওয়ার বিষয়ে কিছুই জানতেন না রোশান। তখন তিনি জানিয়েছিলেন, শ্রাবন্তীর সঙ্গে তার কোনো যোগাযোগ নেই।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। ২০১৯ সালের ১৯ এপ্রিল অনেকটা গোপনেই রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তারপর ভালোই কাটছিল তাদের দাম্পত্য জীবন। কিন্তু গত বছর হঠাৎ করেই এ জুটির চলার পথে ছন্দপতন ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here