মাদক মামলায় গ্রেপ্তারের ২৬ দিন পর জামিনে মুক্তি মিলছে ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনির। সবকিছু ঠিক থাকলে বুধবার কারামুক্ত হবেন তিনি।

ঢাকা মহানগর দায়রা জজ এ কে এম ইমরুল কায়েশ মঙ্গলবার পরীমনিকে জামিন দেন। এদিনই এই অভিনেত্রী মুক্তি পাবেন বলে জানিয়েছিলেন তার আইনজীবী মজিবুর রহমান। তবে আদালত থেকে জামিনের আদেশ সঠিক সময়ে গাজীপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে না পৌঁছানোয় তা সম্ভব হয়নি।

জামিন আদেশের কাগজ যাচাই করে সবকিছু ঠিক পেলে বুধবার সকালে পীরমনি কারামুক্ত হবেন বলে মঙ্গলবার রাতে নিশ্চিত করেছেন কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের জেল সুপার হালিমা খাতুন।

তিনি বলেন, ‘বিকেল ৫টার পর লকআপ (গননা) হয়ে গেছে। জামিনের কাগজপত্র কারাগারে আসেনি। কোনো মেইলও পাঠানো হয়নি। রাতে জামিন সংক্রান্ত কাগজপত্র কারাগারে পৌঁছালেও আজ (মঙ্গলবার) মুক্তি মিলবে না। জামিনের কাগজপত্র আসলে কোনো ক্রুটি না থাকলে বুধবার সকাল ৯টার পর যে কোনো সময় তিনি মুক্তি পেতে পারেন।’

পরীমনি জামিনের খবর পেয়েছেন কি না, এমন প্রশ্নে তিনি বলেন, ‘কাগজপত্র কারাগারে আসলে স্লিপের মাধ্যমে পরীমনিকে জানানো হবে। তবে কারাকর্তৃপক্ষের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে পরীমনিকে জামিনের বিষয়টি জানানো হয়নি।’

পরীমনির জামিন আদেশের খবরের পর কাশিমপুর কারাফটকে পরীমনিকে এক নজর দেখতে উৎসুক জনতা ভিড় জমান। রাত ৮টার পরও কারামুক্তি না হওয়ায় পরীমনির ভক্তরা কারাফটক ছেড়ে চলে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here