neymarjr with his girlfriend Bruna Biancardi
Photo Credit: Neymar Instagram

দ্বিতীয় বারের মতো সন্তানের বাবা হচ্ছেন নেইমার। সামাজিক মাধ্যম যৌথভাবে ছবি শেয়ার করে সুখবরটি দেন নেইমার ও তার বান্ধবী ব্রুনা বিয়ানকার্দি।

প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দির গর্ভে এটি হবে তাঁর প্রথম সন্তান। সামাজিক যোগাযোগমাধ্যমে নেইমারের সঙ্গে নিজের ‘বেবি বাম্প’ এর ছবি প্রকাশ করে খবরটি নিশ্চিত করেছেন ব্রুনা ও নেইমার। এমন খবর জানার পর নেতিজেনরা শুভেচ্ছা এবং শুভকামনা জানানো শুরু করেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দির আইডি থেকে শেয়ার করা ‘বেবি বাম্প’ এর ছবি প্রকাশ করে তিনি লিখেছেন: “আমরা তোমাকে নিয়ে স্বপ্ন দেখি, তোমার আগমনের পরিকল্পনা করি এবং তুমি আমাদের ভালবাসাকে পূর্ণ করতে এবং আমাদের দিনগুলিকে আরও সুন্দর করতে আসছ।

“তুমি এমন একটা পরিবারে আসতে আসবে যেখানে তোমার ভাই, দাদা-দাদি, চাচা এবং তোমার খালারা তোমাকে ইতিমধ্যেই খুব ভালোবাসে ফেলেছে!

” তুমি যাই হও, ছেলে/মেয়ে শিগগির এসো, আমরা তোমার জন্য অপেক্ষা করছি!’

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, ২০২১ সাল থেকে প্রেমিকা ব্রুনার সঙ্গে থাকা শুরু করেন ব্রাজিল তারকা। বিষয়টি অফিসিয়ালি জানাজানি হয় ২০২২ সালের জানুয়ারিতে। তবে, এই বছরের শুরুতে ফেব্রুয়ারিতে নেইমারের ৩১তম জন্মদিনে নিজেদের ঘনিষ্ঠ ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ব্রুনা লিখেছিলেন

গত ফেব্রিয়ারিতে লিলের বিপক্ষে ডান পায়ের গোড়ালিতে চোট পাওয়ার পর স্ট্রেচারে করে মাঠে বাহিরে নেয়া হয়. এর পর মার্চে দোহাতে সার্জারি দোহায় সার্জারি করানোর পর চোট থেকে সেরে উঠতে ৩-৪ মাস সময় লাগবে। এই সমযে চলতি লিগের মৌসুম শেষ হয়ে যাবে।

এর আগে নেইমার ১৯ বছর বয়েসে বিয়ে করেন। দীর্ঘ ১১ বছর পর এটা হবে নেইমারেরে দ্বিতীয় সন্তান। তার বর্তমানে ১২ বছর বয়সী একটি পুত্রসন্তান রয়েছে। তার নাম ডেভি লুকা। লুকার মা নেইমারের সাবেক প্রেমিকা ক্যারোলিন দান্তেস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here