Photo credit: Twitter

ইচ্ছে থাকা সত্ত্বেও বার্সেলোনার স্ট্রাইকার লিওনেল মেসি বার্সেলোনা ক্লাব ছেড়ে চলে যাবেন, যদিও উভয় পক্ষ একটি নতুন চুক্তির বিষয়ে ঐকমত্যে পৌঁছেছিলেন ।

বার্সা এক বিবৃতিতে বলেছে, “এফসি বার্সেলোনা এবং লিওনেল মেসি একটি চুক্তিতে পৌঁছেছিলেন । তবে, উভয় পক্ষের একটি নতুন চুক্তিতে স্বাক্ষর করার সুস্পষ্ট অভিপ্রায় সত্ত্বেও, স্প্যানিশ লা লিগার আর্থিক ও কাঠামোগত বাধার কারণে এটি হতে পারল না।”

“এই কারণে, মেসি এফসি বার্সেলোনায় থাকবেন না। উভয় পক্ষই গভীরভাবে দুঃখিত যে খেলোয়াড় এবং ক্লাবের ইচ্ছা শেষ পর্যন্ত পূরণ হবে না।”

এফসি বার্সেলোনা ক্লাবের উন্নতিতে অবদানের জন্য তার প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করে এবং ভবিষ্যতে মেসির ব্যক্তিগত ও পেশাগত জীবনের জন্য তাকে শুভ কামনা জানানো হয়।

জুনের শেষে চুক্তি শেষ হওয়ার পর মেসি অন্য ক্লাবের সঙ্গে ট্রান্সফারের জন্য আলোচনার জন্য স্বাধীন ছিলেন, কিন্তু বার্সেলোনা সবসময়ই বলেছিল যে তিনি ক্লাবের সঙ্গে থাকতে চান।

মেসি ১৩ বছর বয়সে বার্সার তরুণদের সাথে এই ক্লাবে যোগ দিয়েছিলেন। ক্লাবটির ইতিহাসে সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ডেরও মালিক বার্সেলোনার এই তারকার। সব প্রতিযোগিতা মিলিয়ে ৭৭৮ ম্যাচে ৬৭২ গোল করেছেন মেসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here