দেশের জনপ্রিয় পপ তারকা ফেরদৌস ওয়াহিদ বৃহস্পতিবার সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়।

এরপর গায়কের শারীরিক অবস্থা অবনতি হওয়ায় তাকে নিবির পর্যবেক্ষণে (আইসিইউ) রাখা হয়। শনিবার (২২ আগস্ট) তার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। ২১ আগস্ট বিকেলে তার করোনা পজিটিভের রিপোর্ট আসে।

এর আগে এর আগে গত সপ্তাহে হঠাৎ জ্বরে আক্রান্ত হন তিনি। তখন একটি বেসরকারি হাসপাতালে তার করোনা টেস্ট করা হয়। সেসময় ফলাফল নেগেটিভ আসে। শারীরিক অবস্থার অবনতি দেখে তাকে বৃহস্পতিবার হাসপাতালে নেয়া হয়। সেখানেও দ্বিতীয় দফায় তার করোনা নমুনা পরীক্ষা হলে ফলাফল পজিটিভ এসেছে।

শিল্পীর জন্য তার পরিবার দেশবাসীর কাছে দোয়া চেয়েছে। তার অসুস্থতার খবরে গণসংগীতশিল্পী ফকির আলমগীর এক ফেসবুকে পোস্টে বন্ধু ফেরদৌস ওয়াহিদের জন্য দোয়া চেয়েছেন।

তিনি লিখেছেন, ‘আমার ঘনিষ্ঠ বন্ধু পপ লিজেন্ড ফেরদৌস ওয়াহিদের সঙ্গে সংগীত জীবনের ৫০ বছরে সুখ-দুঃখের আনন্দ-বেদনার অনেক স্মৃতি। এখন সেই চির সবুজ নায়ক, তারুণ্যের প্রতীক ফেরদৌস ওয়াহিদ সিএমএইচের আইসিইউতে চিকিৎসাধীন। দেশবাসীর কাছে তার রোগ মুক্তির জন্য দোয়া চাইছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here