kemar-roach
Photo Credit: Twitter/ICC

কেমার রোচের দুর্দান্ত বোলিং ওয়েস্ট ইন্ডিজকে প্রথম টেস্টে জয়ের দ্বারপ্রান্তে নিয়ে এসেছে। আজ অ্যান্টিগা টেস্টের চতুর্থ দিনে জয়ের জন্য স্বাগতিকদের দরকার মাত্র ৩৫ রান। আর বাংলাদেশের প্রয়োজন ৭ উইকেট।

শনিবার তৃতীয় দিনে ২ উইকেট হারিয়ে ৫০ রান নিয়ে দিন শুরু করে বাংলাদেশ তাদের দ্বিতীয় ইনিংসে ২৪৫ রানে অল আউট হয়ে যায় । জয়ের জন্য ওয়েস্ট ইন্ডিজের টার্গেট দাঁড়ায় ৮৪ রান। স্বাগতিকরা ৩ উইকেটে হারিয়ে ৪৯ রান সংগ্রহ করেছে।

অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে শনিবার টেস্টের তৃতীয় দিনে শাকিব ৯৯ বলে ৬৩ রান এবং নুরুল হাসান করেন ১৪৭ বলে ৬৪ রান করেন। এছাড়া মাহমুদুল হাসান জয়ের ৪২ রান ছাড়া অন্য ব্যাটসম্যানরা কেও উল্লেখযোগ্য রান করেন করতে পারেনি। দ্বিতীয় ইনিংসে তামিম ২২ রান করলেও সাবেক অধিনায়ক মুমিনুল হোক ৪ রানে আউট হন।

বল হাতে ওয়েস্ট ইন্ডিজের কেমার রোচ দ্বিতীয় ইনিংসে ৫ উইকেট নেন । এছাড়া আলজারি জোসেফ পেয়েছেন ৩টি এবং মেয়ার্স নিয়েছেন ২টি উইকেট।

৮৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ প্রথম চার ওভারে ৯ রানে তিন উইকেট হারিয়ে ফেলে। কিন্তু তারপরে ক্যাম্পবেল ২৮ ও ব্ল্যাকউড ১৭ রান নিয়ে তৃতীয় দিনের শেষ পর্যন্ত টিকে থাকেন। ৫ ওভার বলে করে ১৪ রান দিয়ে বাংলাদেশের হয়ে তিনটি উইকেট নেন খালিদ আহমেদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here