চার জেলায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৪৮ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে সর্বোচ্চ ২৫ জন, রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ১২ জন, কুষ্টিয়ায় ৬ জন ও চট্টগ্রামে ৫ জন মারা যান।

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ২৫ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ১০ জন করোনায় এবং ১৫ জন উপসর্গ নিয়ে মারা গেছেন। আজ সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে আরও ১২ জন মারা গেছেন। এদের মধ্যে করোনায় সাতজন এবং উপসর্গ নিয়ে পাঁচজন মারা গেছেন। শনিবার (১৪ আগস্ট) সকাল ৯টা থেকে রোববার (১৫ আগস্ট) সকাল ৯টার মধ্যে তারা মারা যান। রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য জানান।

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৫ জন মারা গেছেন। আর একই সময়ে নতুন করে ৪৯৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। গত রাতে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

কুষ্টিয়া করোনা ডেডিকেটেড হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘন্টায় চিকিৎসাধীন অবস্থায় আরো ৬ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৫ জন করোনা ও ১ জন উপসর্গ নিয়ে মারা গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here