bangladesh-government

সরকারি কর্মকর্তা-কর্মচারীদের জন্য করোনাভাইরাস (কভিড-১৯) সংক্রান্ত যেকোনো পরামর্শ ও চিকিৎসায় টেলিমেডিসিন সেবা চালু করা হয়েছে। আজ রবিবার (২৮ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এই সেবা গ্রহণ সংক্রান্ত আদেশ জারি করা হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয় এক আদেশে জানিয়েছে, সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত টেলিমেডিসন সেবা পাওয়া যাবে। সকাল ৮টা থেকে রাত ১০টা : ইমার্জেন্সি মেডিক্যাল অফিসার ডা. মো. হাম্মদ আলী ভূঁইয়া (০১৪০৪৪৩০৮২০), সহকারী সার্জন ডা. নাদিয়া ফেরদৌস (০১৪০৪৪৩২৫০২), জুনিয়র কনসালট্যান্ট (গাইনি) ডা. রুম্মানা শায়লা নুর (০১৯৩৫০৩৮৮২৫) এবং মেডিক্যাল অফিসার ডা. একেএম শাহনাওয়াজ (০১৭৭৪০০৩০৪৪)।

সকাল ৮টা থেকে দুপুর ২টা : জুনিয়র কনসালট্যান্ট (মেডিসিন) ডা. মো. শহিদুল ইসলাম (০১৪০৪৪৩০৮০৪), জুনিয়র কনসালট্যান্ট (মেডিসিন) ডা. ইশরাত জাহান (০১৪০৪৪৩০৮০৫), সহকারী অধ্যাপক (মেডিসিন) ডা. মো. রকিবুল ইসলাম মোল্লা (০১৪০৪৪৩০৮২২) ও সহকারী অধ্যাপক (মেডিসিন) ডা. শেখ মোহাম্মদ শামসুজ্জামান (০১৪০৪৪৩০৮২৩)।

এ ছাড়া রাত ১০টা থেকে সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের ইমর্জেন্সি মোবাইল নম্বরে (০১৪০৪৪৩০৮০৩) যোগাযোগ করা যাবে। করোনা সংক্রান্ত যে কোনো পরামর্শ বা চিকিৎসার জন্য সংশ্লিষ্ট সবাইকে যোগাযোগের অনুরোধ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here