দিনাজপুরের গোড়াঘাট উপজেলার নির্বাহী অফিসার ওয়াহিদা খানমকে (৩৫) আবাসিক ভবনে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বর জখম করেছে দুর্বৃত্তরা। এ সময় তার পিতা অমর আলীকেও কুপিয়ে আহত করে তারা। ইউএনও বর্তমানে রংপুর ডক্টরস ক্লিনিকে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। তার পিতাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলা পরিষদ চত্ত্বর ঘিরে রেখেছে প্রশাসন। দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক, দিনাজপুর জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম, পুলিশ সুপার আনোয়ার হোসেন ঘটনা স্থলে উপস্থিত রয়েছেন।

জানা যায়, রাত আনুমানিক আড়াইটায় একদল দুর্বৃত্ত উপজেলা পরিষদের নির্বাহী অফিসারের আবাসিক ভবনে ঢুকে ইউএনও ওয়াহিদা খানমকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে। এ সময় তার চিৎকারে তার সঙ্গে থাকা পিতা ছুটে এসে মেয়েকে বাঁচানোর চেষ্টা করলে দূর্বৃত্তরা তাকেও যখম করে।

পরে অন্যান্য কোয়াটারের বাসিন্দারা টের পেয়ে পুলিশকে খবর দেয়। এ সময় তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে গোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে রংপুরে প্রেরণ করা হয়। ইএনও অফিসার ওয়াহিদা খানমকে রংপুর ডক্টরস ক্লিনিকে আইসিইউতে ও রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান ঠিক কি কারণে ঘটনা ঘটেছে তা এখন কিছুই জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here