Cristiano-Ronaldo
Photo Credit: twitter

ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদোর এক নবজাতক যমজ সন্তানের এক জনের মৃত্যু হয়েছে। সোমবার দিবাগত রাতে তার সঙ্গী জর্জিনা রদ্রিগেজের সাথে স্বাক্ষরিত একটি সোশ্যাল মিডিয়া পোস্টে এই দম্পতি বলেছেন যে তাদের যমজ নতুন বাচ্চা ছেলেকে বাঁচানো যায়নি।

রোনালদো তার নিজের ভেরিফাইড টুইটার ও ইন্সটাগ্রামে এক পোস্টের মাধ্যমে জানিয়েছে যে, ‘গভীর দুঃখের সঙ্গে আমাদের ঘোষণা করতে হচ্ছে যে আমাদের শিশু ছেলেটি মারা গিয়েছে। যে কোনো বাবা মার জন্য এটা সবচেয়ে কষ্টের অনুভূতি। শুধুমাত্র আমাদের কন্যা সন্তানের জন্ম আমাদের এই মুহূর্তটিকে কিছু আশা এবং সুখ নিয়ে বেঁচে থাকার শক্তি যোগাচ্ছে।’

সন্তান হারানোর তীব্র কষ্টের মধ্যেই তাদের বিবৃতিতে, ডাক্তার এবং নার্সদের ধন্যবাদ জানিয়েছেন যারা তাদের ছেলের জীবন বাঁচানোর চেষ্টা করেছিলেন এবং আমরা সবাই এই ক্ষতিতে বিধ্বস্ত এবং এই কঠিন সময়ে এই দম্পতি সদয়ভাবে সবার কাছ থেকে গোপনীয়তা রক্ষার প্রত্যাশা করছি।

তাদের বিবৃতিতে আরো বলা হয়েছে, আমাদের শিশুপুত্র, তুমি আমাদের দেবদূত। আমরা আপনাকে সবসময় ভালবাসব।’

গত বছর সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন, যেখানে চার সন্তানের সঙ্গে পুলে নেমে রোনালদো হাসিমুখে বিজয়সূচক ‘ভি’ চিহ্ন দেখাচ্ছিলেন।

এই পোস্টের ক্যাপশনেই সুখবরটা জানিয়ে রোনালদো লিখেছেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমরা যমজ সন্তানের অপেক্ষায় আছি। আমাদের হৃদয় ভালোবাসায় পূর্ণ। তোমাদের দেখা পাওয়ার অপেক্ষায় আছি।’

পর্তুগিজ ফুটবলারের আরও চারটি সন্তান রয়েছে, যার মধ্যে বড়টির বয়স ১১।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here