বাংলাদেশে এসে পৌঁছেছে ফিফা বিশ্বকাপের ট্রফি। সকাল ১১টার কিছু পরে বাংলাদেশ এয়ারপোর্টে এসে পৌঁছায় ট্রফি বহনকারী চার্টার্ড ফ্লাইটটি।

এই ট্রফিটির সঙ্গে এসেছেন ১৯৯৮ বিশ্বকাপজয়ী ফ্রান্স দলের মিডফিল্ডার ক্রিস্টিয়ান কারাম্বু ও ফিফার সাত সদস্যের প্রতিনিধি দল।

ট্রফিটি ৫৬টি দেশে ভ্রমণের অংশ হিসাবে কোকাকোলার উদ্যোগে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহায়তায় আজ বাংলাদেশে এসেছে ট্রফিটি।

বিশ্বকাপ ট্রফিটি বিমানবন্দর থেকে আজ বিকেল ৪টায় রাষ্ট্রপতি ভবন ‘বঙ্গভবনে’ এবং সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রীর বাসভবন ‘গণভবনে’ নিয়ে যাওয়া হবে।

এরপর আগামীকাল বৃহস্পতিবার বিশ্বকাপ ট্রফিটি ফুটবল ভক্তদের দেখানোর জন্য রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে নিয়ে যাওয়া হবে। সেখানে সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত বিশ্বকাপ ট্রফির সঙ্গে ছবি তোলা যাবে।

এরপর বিকেল সাড়ে ৪টায় ট্রফিটি বনানীর আর্মি স্টেডিয়ামে নিয়ে যাওয়া হবে। সেখানে বাংলাদেশে বিশ্বকাপ ট্রফির সফর উপলক্ষে একটি কনসার্টের (সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত) আয়োজন করা হয়েছে। সেখানে সন্ধ্যা ৬টা থেকে ৭টা পর্যন্ত ফুটবলপ্রেমীদের জন্য ট্রফিটি আবার প্রদর্শন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here