BRA-vs-ARG
Photo Credit: Twitter

আগামী ১১ জুন মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড (এমসিজি) স্টেডিয়ামে ফুটবল বিশ্বের দুই শক্তিধর ক্লাব ব্রাজিল ও আর্জেন্টিনা মুখোমুখি হবে। বুধবার বিষয়টি নিশ্চিত করে ভিক্টোরিয়ান সরকার।

আরও ব্রাজিল-আর্জেন্টিনা খবরঃ

ভিক্টোরিয়ার ক্রীড়া মন্ত্রী মার্টিন পাকুলা বুধবার ঘোষণা করেছেন যে, সুপার ক্লাসিকো এই ম্যাচটি ১১ জুন শনিবার এমসিজিতে অনুষ্ঠিত হবে।

স্থানীয় সংবাদমাধ্যম দ্য এজ এবং সিডনি মর্নিং হেরাল্ড তাদের প্রতিবেদনে জানিয়েছে যে, এ ম্যাচে উপস্থিত থাকতে পারেন দুই দলের দুই সেরা তারকা লিওনেল মেসি ও নেইমার। এছাড়া সম্ভাব্য সকল তারকাও উপস্থিত থাকবেন বলে প্রত্যাশা করছে তারা।

পাঁচ বছর আগে মেলবোর্নের এই স্টেডিয়ামে এক প্রীতি ম্যাচে আর্জেন্টিনা ১-০ গোলে ব্রাজিলকে হারায়। সে ম্যাচে ৯৫ হাজারের বেশি দর্শক উপস্থিত ছিল মাঠে। মেসি-নেইমারদের উপস্থিতিতে এবারও এমন কিছুই হবে বলে আশা করছে স্থানীয় সরকার।

গত সেপ্টেম্বরে সাও পাওলোয় কাতার বিশ্বকাপ বাছাইপর্বে সর্বশেষ মুখোমুখি হয়েছিল ব্রাজিল ও আর্জেন্টিনা। কিন্তু ম্যাচ শুরুর পাঁচ মিনিট পর আর্জেন্টিনার চার খেলোয়াড়ের বিরুদ্ধে করোনা বিধিনিষেধ ভাঙার অভিযোগ তুলে খেলা পণ্ড করেছিল ব্রাজিলিয়ান স্বাস্থ্য অধিদপ্তরের কর্তারা। তখন বাধ্য হয়েই সেই ম্যাচটি স্থগিত করেছিল দক্ষিণ আমেরিকার ফুটবল নিয়ন্ত্রক সংস্থা কনমেবল।

ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যেকার এই ম্যাচের টিকেট ২১ এপ্রিল দুপুর ২ টায় Ticketek অস্ট্রেলিয়ার মাধ্যমে বিক্রি করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here