ইন্টার মায়ামিতে যোগ দিচ্ছেন লেওনেল মেসি
Photo Credit: Twitter

শনিবার (৩ ডিসেম্বর) প্রি-কোয়ার্টার ফাইনাল দিয়ে শুরু হয়েছে ফিফা বিশ্বকাপ ২০২২। বাংলাদেশ সময় রাত ১টায় দোহার আহমেদ বিন আলি স্টেডিয়ামে শেষ ষোলোয় ২-১ গোলে অস্ট্রেলিয়াকে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে উঠে আর্জেন্টিনা।

ম্যাচের প্রথমার্থের ৩৫তম মিনিটে ডি-বক্সের ভেতরে বাঁ পায়ে দারুণ এক শট নিয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে গোল করেন আর্জেন্টাইন এই তারকা ফুটবলার লিওনেল মেসি। তার দুর্দান্ত গোলে ১-০ গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। আজকে মেসি তার নিজের ক্যারিয়ারের ১০০০তম ম্যাচে ৭৮৯তম গোল করেন। এর ফলে আর্জেন্টিনার জার্সিতে মেসির গোল দাঁড়ালো সর্বোচ্চ ৯৪।

এরপর দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটে জুলিয়ান আলভারেজের দুর্দান্ত এক গোলে ২-০ গোলে এগিয়ে গেল আর্জেন্টিনা। এরপর ৭৭ মিনিট ক্রেইগ গুডউইনের দুরন্ত গোল আর্জেন্টিনার দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়ায়।

ম্যাচের যোগ করা সময়ে গোলের সমতা আনার আবার সুযোগ পেয়েছিল অস্ট্রেলিয়া। কিন্তু কাজে লাগাতে পারেনি। শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে লিওনেল স্কালোনির দল।

আগামী ১০ ডিসেম্বর, শনিবার বাংলাদেশ সময় রাত ১টায় আর্জেন্টিনা ও নেদারল্যান্ডসের মধ্যে কোয়ার্টার ফাইনাল হবে। কাতারের লুসাইল স্টেডিয়ামে এই ম্যাচ অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here