আর্টিকেটির টাইটেল দেখে অনেকেই ভাবতে পারেন যে, ভিডিও দেখে টাকা আয়! এটা কিভাবে সম্ভব? কিন্তু ইন্টারনেটের এই যুগে অনলাইনে ঘরে বসে এই ভাবেও টাকা যায় যায়।

আজকাল পড়ালেখা ও চাকরি করার পাশাপাশি বাড়তি অর্থ উপার্জনের অনেকগুলি বিকল্প উপায় রয়েছে। এর মধ্যে সবচেয়ে সহজ এবং কম খরচে আয়ের অন্যতম উপায় হল ভিডিও দেখে টাকা যায় ।

আমরা কম বেশি অনেকেই ভিডিও দেখতে খুব পছন্দ করি, সেটা ইউটুবে হোক কিংবা অন্য কোন প্লাটফর্মে । আপনার Android এবং iOS মোবাইলে বিভিন্ন ওয়েবসাইটের অ্যাপ ডাউনলোড করে সিনামে, বিজ্ঞাপন, অ্যাড, সার্ভে অথবা কোন ভিডিওর রিভিউ লিখে টাকা যায় ।

অভিজ্ঞতা বা বিশেষ দক্ষতার প্রয়োজন ?

না। টাকা আয়ের জন্য অনেক ওয়েবসাইট রয়েছে যার জন্য অভিজ্ঞতা বা বিশেষ দক্ষতার প্রয়োজন হয় না। আপনার স্মার্টফোন বা ট্যাবলেটে বিজ্ঞাপন, প্রিভিউ, টিভি শো এবং মুভি চালানোর সময় প্রতি ঘন্টায় কয়েক ডলার উপার্জনের আশা করতে পারেন।

ভিডিও দেখে কিভাবে অর্থ উপার্জন করা যায়

শুরু করার সবচেয়ে সহজ উপায় হল এমন সাইট এবং অ্যাপগুলি খুঁজে পাওয়া যা আপনাকে দেখার জন্য ভিডিও প্রদান করে৷ আপনি সাইটগুলির সাথে নিবন্ধন করবেন, তাদের শর্তাবলীতে সম্মত হবেন এবং প্রয়োজনীয় কাজগুলি সম্পাদন করবেন৷ যদিও এই সমস্ত সাইটগুলি আপনাকে ভিডিও দেখার জন্য অর্থ প্রদান করে, কিছু কিছু সমীক্ষা সম্পূর্ণ করে অর্থ উপার্জনের অন্যান্য সুযোগ প্রদান করবে। কেউ কেউ রেফারেল বা সাইন আপ বোনাস অফার করে। আপনি আপনার উপার্জন অনেক বেশি করার জন্য তাদের দেয়া সমস্ত সুযোগের সদ্ব্যবহার করতে পারেন।

আপনি সিনেমা দেখে আয় করার জন্য কতটা আশা করতে পারেন

বেশিরভাগ অনলাইন চাকরির মতো। আপনি যে পরিমাণ উপার্জন করবেন তা নির্ভর করে আপনি কতটা সময় দিয়েছেন তার উপর। আপনি যদি প্রতিদিন ভিডিও দেখেন, তাহলে বিভিন্ন অ্যাপ এবং ওয়েবসাইট জুড়ে প্রতি মাসে ১০০ ডলার থেকে ২০০ ডলার উপার্জন করা সম্ভব। আমাদের পর্যালোচনা থেকে বলতে পারি যে, প্রতি ঘণ্টায় আয় $২ থেকে $৫ এর মধ্যে হতে পারে।

কোন ওয়েবসাইট থেকে আয় করবেন :

গুগল সার্চ করলে আপনি অনেক ওয়েবসাইট পাবেন, তবে এখানে আমি মাত্র ৫টি ওয়েবসাইটের নাম উল্লেখ করেছি । এই সব সাইটে ভিজিট করে তাদের নিয়ম অনুসরণ করে টাকা যায় করতে পারেন ।

MyPoints – https://www.mypoints.com/
Swagbucks. – https://www.swagbucks.com
InboxDollars. – https://www.inboxdollars.com( InboxDollars is only accepting new account from U.S. at this time)
KashKick – https://www.kashkick.com/
iRazoo. – https://www.irazoo.com/
prizerebel… https://www.prizerebel.com

# তবে ঘরে বসে টাকা আয় করার আরও অনেক ওয়েবসাইট রয়েছে, যেখান থেকে আয় করা তাকার পরিমান এবং পাওয়ার নিশ্চয়তা অনেক বেশি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here