যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ১০ মিনিটে কাতার এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে ঢাকার হযরত শাহ্‌জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।

সাকিবের এবারের দেশে ফেরাটা অন্যরকমের। সবধরনের ক্রিকেট থেকে এক বছরের নিষেধাজ্ঞা শেষে দেশে ফিরলেন তিনি।

বিমান বন্দরে সাকিবকে স্বাগত জানাতে এই মধ্যরাতেও বেশ কিছু সমর্থক জড়ো হন। এছাড়া সংবাদমাধ্যমকর্মীরাও সেখানে আগে থেকেই উপস্থিত ছিলেন।

দীর্ঘ ১ বছরের বেশি সময় পরে আবারো গণমাধ্যমের মুখোমুখি টাইগার ক্রিকেটের এই পোস্টার বয়। ডবল মাস্কের আড়ালে তার স্মিত হাসিটা দেখা না গেলও গোপন করলে না স্বস্তি।

করোনাকালে ফিটনেসে মরচে ধরেছে অনেকেরই৷ তবে ব্যতিক্রম সাকিবকে প্রশংসার বানে ভাসিয়েছেন তার কোচেরা। সাকিবের কাছেই জানতে চাওয়া, তার ফিটনেসের সর্বশেষ অবস্থা।

তিনি বলেন, যে অবস্থায় ছিলাম সেরকম এখন নাই। মাঝখানে যখন ট্রেনিং করছিলাম তখন ভালো একটা অবস্থানে চলে এসেছিলাম। এই এক মাস যদি গ্যাপ না যেতো তাহলে বেশ ভালো একটা অবস্থানেই হয়তো থাকতাম। যেহেতু এক মাসের বড় একটা গ্যাপ গেলো তাই বেশ খানিকটা পিছিয়ে গেছি। ফলে আরো কিছুটা সময় লাগবে। এই টুর্নামেন্ট শেষ হতে হতে আমি আমার পুরো ফিটনেস ফিরে পাবো বলে আশা করছি।

আগামী বছরের ব্যস্ত শিডিউলের প্রস্তুতিটা সারতে চান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে৷ আবারো জানালেন দিতে চান সমর্থকদের আস্থার প্রতিদান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here