র‌্যাব থেকে বদলি করা হয়েছে আলোচিত নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে। তিনি বিভিন্ন সময়ে ভেজাল খাদ্য, নকল কসমেটিকস ছাড়াও অবৈধ হাসপাতাল পরিচালনা, মাদকবিরোধী অভিযান এবং আলোচিত ক্যাসিনো অভিযানে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন।

সারওয়ার আলমকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব হিসেবে বদলি করে আজ ৯ নভেম্বর, সোমবার একটি প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। তবে আদেশটি এখনো অনলাইনে আপলোড করা হয়নি।

রাতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সূত্রের বরাতে এ সংবাদ দেশের শীর্ষ সংবাদমাধ্যমগুলোতে প্রকাশিত হয়েছে।

এতে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আলিয়া মেহের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে সারওয়ার আলমকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব হিসেবে বদলি করা হয়।

২৭তম বিসিএসে ক্যাডারের কর্মকর্তা সারওয়ার আলম ২০১৫ সালের ৩১ মে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নে (র‌্যাব) নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে যোগ দেন। তার নেতৃত্বে বিভিন্ন সময়ে আলোচিত অভিযান পরিচালিত হয়েছে। এসবের মধ্যে ভেজাল খাদ্য, নকল কসমেটিকস ছাড়াও অবৈধ হাসপাতাল পরিচালনা, মাদকবিরোধী অভিযান রয়েছে। বিশেষ করে আলোচিত ক্যাসিনোবিরোধী অভিযানেও সামনের সারিতে ছিলেন তিনি।

গত পাঁচ বছরে বহু অনিয়ম-প্রতারণার বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছেন সারওয়ার আলম। দুর্নীতিবিরোধী শুদ্ধি অভিযানের সময়ও তার ছিল সাহসী ভূমিকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here