নাসির-তামিমার বিরুদ্ধে মামলা

0
7

ক্রিকেটার নাসির হোসেন ও তার সদ্যবিবাহিত স্ত্রী তামিমা তাম্মির বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। তালাকনামা ছাড়া বিয়ে করার অভিযোগে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে আজ ২৪ ফেব্রুয়ারি, বুধবার মামলাটি করেন তামিমার পূর্বের স্বামী রাকিব হাসান।

আজ দুপুরে সংবাদমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন রাকিব নিজেই। এর আগে এ বিষয়ে তিনি উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন। তখন তিনি জানিয়েছিলেন, তার কাছ থেকে ডিভোর্স না নিয়ে আরেকজনকে বিয়ের ঘটনায় স্ত্রী ও নাসিরের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেবেন তিনি।

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে’র দিন ছোট্ট পরিসরে বিয়ের কাজটি সারেন ক্রিকেটার নাসির হোসেন। পাত্রী তামিমা তাম্মি পেশায় এয়ার হোস্টেস। ওই রাতেই নিজের ফেসবুক প্রোফাইলে বিয়ের ছবিসহ সংবাদ জানান নাসির।

এ সংবাদ প্রচারিত হওয়ার পরপরই রাকিব হাসান তামিমাকে নিজের স্ত্রী হিসেবে দাবি করেন। সেই সংসারে ৮ বছরের একটি মেয়েও আছে তামিমার। তার দাবি, দাবি, গত ১১ বছরে তার স্ত্রীর পড়াশোনা থেকে শুরু করে জব সবক্ষেত্রেই সাহায্য করেছেন তিনি। তাদের বিয়ের কাবিননামায় দেখা যায়, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তিন লাখ টাকা দেনমোহরে রাকিব-তামিমার বিয়ে হয়।

এ নিয়ে আলোচনা-সমালোচনার মধ্যেই গত ২০ ফেব্রুয়ারি, শনিবার গুলশানের লেকশোর হোটেলে নাসির-তামিমার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।