বাংলাদেশ ক্রিকেট দলের এক সময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেন ও কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মির বিয়ে নিয়ে সারা দেশে আলোচনা-সমালোচনা চলছে। এরই মধ্যে তামিরার আগের স্বামী রাকিব হাসান নাসির দম্পতির বিরুদ্ধে আদালতে মামলা করেছেন।

এমন বেগতিক অবস্থার মধ্যে বুধবার বনানীতে গণমাধ্যমের সামনে উপস্থিত হয়েছে নাসির হোসেন ও তামিমা তাম্মি। তারা দাবি করেন শরিয়ত সম্মতভাবেই বিয়ে করেছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নাসির হোসেন বলেন, ওকে নিয়ে যেসব কথা বার্তা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় যে সব ভিডিওর হেডলাইন করা হচ্ছে, আমার মনে হয় না ও (তামিমা) সেটা ভালোভাবে নিতে পারছে। আমি যতটুকু বুঝি আমি তামিমার কাছ থেকে এক সেকেন্ডের জন্যও আলাদা হইনি। কারণ আমার এখন ভয় লাগতেছে যে কোনো একটা রং ডিসিশন নিতে পারে। আমি শুধু এতটুকু বলব যে, এটা তামিমার সঙ্গে হচ্ছে এটা কালকে আপনার সঙ্গে হতে পারে। আপনাদের সবারই মা-বোন আছে।

তামিমার আগের বিয়ে নিয়ে নাসির বলেন, ও (তামিমা) ছোট বেলায় বিয়ে করেছে ফাইন, বিয়ে করতেই পারে, লাভ করতেই পারে, এটা স্বাভাবিক। ওর কী হ্যাপি থাকার কোনো রাইটস নাই, ওর কি সুখে থাকার রাইটস নাই, অবশ্যই আছে। আমি ওকে ভালো করেই চিনি। ওর লাইফের সব কিছু জেনে শুনেই ওকে একসেপ্ট করছি।

আগের স্বামীকে উদ্দেশ করে তিনি বলেন, রাকিব সাহেব যেভাবে কথাবার্তা বলে, সে তো আগে তামিমার ছিল এখন সে আমার ওয়াইফ। ওকে বলা মানে আমাকে বলা।

‘আমাদের দুজনকে যতটা ইফেক্ট করছে তার চেয়ে বেশি আমাদের পরিবারকে ইফেক্ট করছে। এখানে আমাদের ফ্রেন্ড সার্কেল আছে, আমাদের আত্মীয়-স্বজন আছে, সবাইকে ইফেক্ট করতেছে। তাদের উদ্দেশ্যে এতটুকুই বলব তারা এমন কিছু না করে, এমন কিছু না বলুক বা আমি না হয় ন্যাশনাল টিমের প্লেয়ার ঠিকআছে। আমাকে মানুষ ভালোবাসে আমাকে মানুষ গালাগালিও করে, সেটা আমি মেনে নিতে পারি। কিন্তু তামিমা এই কালচারের না। তো ওর জন্য এটা অনেক ডিফিকাল্ট’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here