এমপি হলেন ডা. প্রাণ গোপাল দত্ত

161

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ।

সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার প্রাণ গোপাল দত্তকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।

রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার এ তথ্য নিশ্চিত করে বলেন, গত ১৯ সেপ্টেম্বর ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে ডা. প্রাণ গোপাল দত্তের একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) মনিরুল ইসলাম তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ফলে ওই আসনে একমাত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের প্রাণ গোপাল দত্তই ছিলেন। যে কারণে একক প্রার্থী হিসেবে তার নাম চূড়ান্ত করা হয়।

এবার নির্বাচিত জনপ্রতিনিধি হয়ে সংসদে যাচ্ছেন খ্যাতিমান এই চিকিৎসক। সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে ডা. প্রাণ গোপাল দত্তকে বিজয়ী ঘোষণা করে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

উল্লেখ্য, কুমিল্লা-৭ আসনে পাঁচ বারের সাংসদ সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফ গত ৩০ জুলাই মৃত্যু হলে আসনটি শূন্য হয়। আগামী ৭ অক্টোবর ভোট গ্রহণের দিন ধার্য করে গত ২ সেপ্টেম্বর নির্বাচনী তফসিল ঘোষণা করেছিল নির্বাচন কমিশন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here