Sushant-Singh-Rajput

মুক্তি পেতে যাচ্ছে ভারতের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’। আগামী জুলাইয়ের শেষ দিকে এই ছবিটি অনলাইনে রিলিজ় হতে পারে। ২৫ জুন, বৃহস্পতিবার ডিজ়নি প্লাস হটস্টারের পক্ষ থেকে এমন ঘোষণা দেয়া হয়েছে।

ওই ঘোষণায় বলা হয়, সুশান্তের ছবিটির ওটিটি প্রিমিয়ার হবে। জুলাইয়ের শেষে অনলাইনে আসবে ছবিটি। এমন খবর প্রকাশ করেছে ভারতের সংবাদমাধ্যম অনন্দবাজার।

ডিজ়নি প্লাস হটস্টার জানায়, সাবস্ক্রিপশন না থাকলেও দর্শক তাদের প্ল্যাটফর্মে ‘দিল বেচারা’ দেখতে পারবেন। এটি তাদের ট্রিবিউট।

হলিউড সিনেমা ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ অবলম্বনে তৈরি ‘দিল বেচারা’র কাজ শেষ হয় ২০১৮ সালে। কিন্তু নানাবিধ জটিলতায় ছবিটি আটকে যায়। প্রথমে পরিচালক মুকেশ ছাবরার বিরুদ্ধে মিটুর অভিযোগ ওঠে।

জানা গেছে, প্রযোজক সংস্থা ফক্স স্টার মুকেশ ছাবরারকে বাদ দিয়েই ছবির কাজ এগিয়ে নিয়ে যেতে আগ্রহী। তবে শেষ পর্যন্ত মুকেশের বিরুদ্ধে কোনো অভিযোগ প্রমাণিত হয়নি। কিন্তু ক্রমশ পিছিয়ে যেতে থাকে ছবির মুক্তি। সুশান্তের ‘ড্রাইভ’ ছবিটি অনলাইন রিলিজ়ের পরেই শোনা গিয়েছিল, ‘দিল বেচারা’ও অনলাইনেই মুক্তি পাবে। সুশান্তের আপত্তির কথাও শোনা যায়। এই ছবিতে সুশান্তের বিপরীতে ডেবিউ করেছেন সঞ্জনা সাংঘী।

সুশান্তের মৃত্যুর পরে তড়িঘড়ি ছবিটি অনলাইনে রিলিজ় করা নিয়ে নানা ধরনের আলোচনা-সমালোচনা জন্ম দিয়েছে। অনেকে ধারণা করছেন, দর্শক এখন সুশান্তকে নিয়ে আগ্রহী, তাই এটি দ্রুত রিলিজ় করা হচ্ছে। ওটিটিতে সুশান্তের যে ছবিগুলো রয়েছে, সম্প্রতি সেগুলোর স্ট্রিমিং বেড়ে গিয়েছে।

এদিকে, সুশান্তের মৃত্যু নিয়ে তদন্ত করছে পুলিশ। অভিনেতার টুইট মুছে দেয়া হয়েছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here