চলতি মাসেই গাঁটছড়া বাঁধছেন নেহা

0
38

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। বহু দিনের পুরনো বন্ধু রোহনপ্রীত সিং এর সঙ্গেই নাকি বিয়ে করতে চলেছেন তিনি। মিউজিক রিয়্যালিটি শো ইন্ডিয়াজ রাইজিং স্টার-এ সেকেন্ড রানার আপ হয়েছিলেন রোহন প্রীত।

এছাড়াও বিগবস খ্যাত শেহেনাজ গিল-এর মুঝসে শাদি করোগে শো-তেও তিনি অংশ নিয়েছিলেন। সম্প্রতি নেহা কক্কর ও রোহন প্রীত একসঙ্গে একটি মিউজিক ভিডিও করেছিলেন। নেহা সেই গানেরই কথাগুলি ইনস্টাগ্রামে পোস্ট করেন। আজা চল বিয়া করে লকডাউন ভিচ- গানের এই কথা শুনেই নেহার শ্রোতারা জল্পনা শুরু করে দেন তাহলে কি সত্যিই এবার বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। অন্যদিকে রোহন প্রীতও একটি ভিডিও পোস্ট করেন নেহার সঙ্গে।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে নেহাকে আংটি পরাচ্ছেন রোহন প্রীত। রোহন প্রীতের ভিডিও দেখেই গায়িকার ফলোয়াররা বিষয়টি নিয়ে আরও নিশ্চিত হন। তাদের এক ঘনিষ্ট সূত্র জানিয়েছেন যে, চলতি মাসের শেষের দিকেই গাঁটছড়া বাঁধছেন দুজনে। সেই ঘনিষ্ঠ সূত্রের কথায়, এই মাসের শেষের দিকেই দিল্লিতে বিয়ে করতে পারেন নেহা। করোনা আবহের জন্য বিয়েতে লোকজন কম থাকবেন। যদিও নেহা এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে রোহন প্রীতের ম্যানেজার বলছেন, ওরা একসঙ্গে একটি মিউজিক ভিডিওর কাজ করেছেন বলে লোকজন এমন ভাবছেন। কিন্তু এরকম কোনও পরিকল্পনা রোহনপ্রীতের নেই। তাই সত্যিই তারা বিয়ের পিঁড়িতে বসছেন নাকি পুরোটাই গুঞ্জন তা এখনও ধোঁয়াশায়। তবে নেহার ঘনিষ্ঠ সূত্র এই খবরকে উড়িয়ে দিচ্ছে না।