বাংলাদেশে এই মুহূর্তে সবচেয়ে আলোচিত নাম তাহসান খান। সুরে সুরে হৃদয় মাতানো গুণী এই শিল্পী এখন অভিনয় দিয়ে মুগ্ধ করে রেখেছেন সবাইকে। বহুধা প্রতিভায় তিনি হৃদয় জয় করেছেন তার দর্শক ও অনুরাগীদের। কিন্তু পর্দায় এখন পর্যন্ত রোমান্টিক চরিত্রেই দেখা মিলেছে তার। তাহসানের শান্ত চেহারায় মিষ্টি রোমান্স দেখে অনেক তরুণীরই হয়তো হৃদয়ে ক্ষরণ হয়েছে। তবে এবার সেই ইমেজটাই ভাঙতে যাচ্ছেন এই তারকা।

সম্প্রতি ক্রাইম থ্রিলার ঘরানার ওয়েব ফিল্ম ‘ছক’-এর একটি পোস্টার প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যেখানে তাহসানকে দেখা গেছে একেবারেই ভিন্ন লুকে। আর তাহসানের এই লুকে কুপোকাত পুরো দেশ।

পোস্টারে দেখা যায়, তাহসানের এক হাতে পিস্তল এবং চোখে মুখে রহস্য। কথায় আছে না, চোখ যে মনের কথা বলে, আর তেমনই তাহসানের চোখই বলে দিচ্ছে, অসাধারণ কিছু অপেক্ষা করছে তারই ভক্ত ও অনুরাগীদের জন্য।

এদিকে ওয়েব ফিল্মটিতে তাহসানের সঙ্গে রয়েছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। পোস্টারে তাহসানের ঠিক পাশেই এক আবেদনময়ী নারী রূপে দেখা যায় তাকে। নির্বিকার, কোমরে পিস্তল গোঁজা। প্রথমবারের মতো এ জুটিকে একসঙ্গে দেখা যাবে পর্দায়। তাহসান-স্পর্শিয়ার পাশাপাশি এতে অভিনয় করছে একঝাঁক থিয়েটার শিল্পী।