সঙ্গীতশিল্পী মিলাকে খুঁজছে পুলিশ। অ্যাসিড নিক্ষেপের মামলায় তাকে গ্রেপ্তারের আদেশ দিয়েছেন আদালত। মিলার সহযোগী কিম জন পিটার হালদারকেও গ্রেপ্তারের আদেশ দেওয়া হয়েছে। ওই মামলায় জামিনে ছিলেন তারা। মামলায় হাজিরা না দেওয়ায় বৃহস্পতিবার ঢাকার অ্যাসিড দমন ট্রাইবুনালের জেলা জজ এই আদেশ দেন।

গ্রেপ্তারের আদেশের বিষয়ে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী বলেন, মিলা ও তার সহযোগী কিমকে গ্রেপ্তারের জব্য অভিযান চলছে। বৃহস্পতিবার রাতেও মিলার মিরপুরের বাসায় তল্লাশি চালাই, কিন্তু এখনও তিনি ধরাছোঁয়ার বাইরে। আশা করি, শিগগিরই তাদের গ্রেপ্তার করে আদালতে সমর্পণ করতে পারব।

২০১৯ সালের ২ জুন সাবেক স্বামীর ওপর অ্যাসিড নিক্ষেপের মামলায় সিআইডির তদন্তে অভিযুক্ত হন সংগীত শিল্পী মিলা ও তার সহযোগী কিম। এরপর ২০২০ সালের ৩০ ডিসেম্বর সিআইডি আদালতে চার্জশিট দাখিল করে। পরে ২৮ জানুয়ারি ঢাকার অ্যাসিড দমন ট্রাইব্যুনাল ওই চার্জশিট আমলে নিয়ে উভয় আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ও পলাতক থাকায় ক্রোকি পরোয়ানা জারি করেন।

গত ৯ ফেব্রুয়ারি আদালতের জারি করা পরোয়ানা পল্লবী থানায় পৌঁছায়। এরপর থেকেই পল্লবী থানা পুলিশ অভিযুক্ত মিলা ও তার সহযোগী কিমকে খুঁজছে। তাদের আবাসস্থল ও সম্ভাব্য অবস্থানে কয়েক দফা তল্লাশি চালিয়েও তাদেরকে গ্রেপ্তার করা যায়নি। পরিবারের দাবি, তারা কোথায় আছে এ সম্পর্কে তাদের ধারণা নেই।

মিলার সহযোগী কিম ২০১৯ সালের জুলাই মাসে ঢাকা ক্যান্টনমেন্টের একটি বাসা থেকে গ্রেপ্তার হয়ে কারাগারে যান। পরবর্তীতে জামিন নিয়ে আর আদালতে হাজিরা দেননি। অপরদিকে মিলা এই মামলার ১নম্বর আসামি। তিনি এখন পর্যন্ত কখনওই আদালতের মুখোমুখি হননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here