neymar,silva
Photo credit: Twitter

নেইমার পিএসজি ছাড়ছেন – এটা এখন কোন গুঞ্জন নয়, বরং বলা যেতে পারে তিনি কবে চেলসিতে তার সতীর্থ থিয়াগো সিলভার সাথে যোগ দিচ্ছেন।

 

সম্প্রতি ব্রাজিলিয়ান পত্রিকার (JC) এক খবরে দেখা যায় যে, চেলসি ডিফেন্ডার থিয়াগো সিলভা আশাবাদী যে ব্রাজিল জাতীয় সতীর্থ নেইমার খুব শীঘ্রই স্ট্যামফোর্ড ব্রিজে তার সাথে যোগ দিতে পারেন।

বর্তমানে ব্রাজিলে ছুটি কাটানো এই তারকা আজ রেসিফ শহরে একটি স্পনসরের অনুষ্ঠানে যোগ দিয়ে স্থানীয় মিডিয়ার সাথে এই কথা বলেছেন।

সিলভাকে নেইমারের ভবিষ্যত সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “তাকে চেলসি যেতে হবে। যদি এটি ঘটে তবে এটি সবচেয়ে ভাল হবে।

নেইমার এখন কয়েক মাস ধরে পিএসজি থেকে সরে যাওয়ার জন্য উইরোপে ও ইংলিশ বিভিন্ন ক্লাবগুলির সাথে যোগাযোগ করছেন, যারা তাকে পিএসজি থেকে বের করে আনার আর্থিক সামর্থ্য রাখে।

পিএসজির নেইমারকে ছাড়ার পেছনে কয়েকটি কারণ রয়েছে। এর মধ্যে বড় কারণ কিলিয়ান এমবাপ্পেকে অনেক বেশি টাকা দিয়ে ধরে রাখা। অন্যদিকে নেইমার বেশির ভাগ সময় ইনজুরিতে পড়ে এমনিতেই কয়েক মাস মাঠের বাইরে ছিলেন। বর্তমানে পিএসজিতে রয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। এই দুই তারকাকে নিয়েই পরবর্তী পরিকল্পনা সাজাতে চায় ক্লাবটির সভাপতি খেলাইফি।

চেলসি ২০১০ সালে নেইমারকে চুক্তিবদ্ধ করার চেষ্টা করেছিল, কিন্তু তার ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস প্রস্তাবটি প্রত্যাখ্যান করেছিল।

এরপর ২০১৩ সালে তিনি বার্সেলোনায় চলে আসেন, কাতালান ক্লাবে চার বছর কাটিয়ে, দুবার লা লিগা জিতিয়ে দিয়ে ২০১৭ সালে ২০০ মিলিয়ন পাউন্ডের চুক্তিতে পিএসজিতে যোগ দেন।

পাঁচ বছরে নেইমার পিএসজিকে চারটি লিগ 1 শিরোপা জিতেছেন। সম্প্রতি স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার সাথে এক ইন্টারভিউতে নেইমারের ভবিষ্যত সম্পর্কে সরাসরি জিজ্ঞাসা করা হলে, পিএসজি ক্লাব সভাপতি নাসের আল খেলাইফি সরাসরি কোন উত্তর না দিয়ে বলেন, ‘আমরা মিডিয়ায় এ নিয়ে কথা বলতে পারি না, দলে কেউ আসবে, আবার কেউ চলে যাবে, এগুলো ব্যক্তিগত আলোচনা।

তবে, ‘আমরা তরুণ, প্রতিভাবান, বিজয়ী হওয়ার মানসিকতার সাথে প্রতিশ্রুতিবদ্ধ খেলোয়াড় চাই, যারা এই ধারণা পোষণ করে মরিয়া হয়ে দলের জন্য খেলতে প্রস্তুত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here